অপুর মন্তব্যের পর বুবলীর পোস্টে কিসের ইঙ্গিত?

বুবলী পোস্টে কারও নাম উল্লেখ না করলেও এটি অপু বিশ্বাসকে ইঙ্গিত করা হয়েছে বলেই মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2023, 12:07 PM
Updated : 25 Oct 2023, 12:07 PM

ঢালিউড তারকা শবনম বুবলীকে ঘৃণা করেন বলে অকপটে জানালেন অপু বিশ্বাস। তবে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীরকে তিনি খুব ভালোবাসেন। এমন মন্তব্য করেছেন একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে। আর এ মন্তব্য যে বুবলীও ভালোভাবে নেননি, সেটা বোঝা গেল তার একটি ফেইসবুক পোস্টে।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বেসরকারি টেলিভিশন নাগরিক টিভির ‘বলা না বলা’ নামের একটি অনুষ্ঠানে বিশেষ পর্বে অতিথি ছিলেন অপু বিশ্বাস। এই অনুষ্ঠানেই বুবলী প্রসঙ্গে জানতে চাওয়া হলে এমন মন্তব্য করেন অপু।

সঞ্চালক কামরুজ্জামান বাবুর বুবলী প্রসঙ্গে প্রশ্নে অপু বিশ্বাস বলেন, “আসলে ওনাকে আমি ঘৃণা করি। এক বাক্যে এই কথাটি বললাম। ওনার নাম নিতে আমার ব্যক্তিত্বে বাধে। জানি এই ওয়ার্ডটা প্রচুর ভাইরাল হবে। এটা আমার জন্য ম্যাটার করে না। আমাকে নিয়ে তার কী মন্তব্য, জানার সময়ও নেই। এক বাক্যে তাকে ঘৃণা করি। ইংলিশে ‘হেট’ বললে আরও স্মার্ট হয়।”

অপু বিশ্বাসের এমন মন্তব্য নিয়ে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে নানা আলোচনাও তৈরি হয়েছে। সেই রেশ যেন বুবলীকেও ক্ষিপ্ত করেছে।

বুধবার বিকালে বুবলী ফেইসবুকে লেখেন, “কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পা'য়/ তাই বলে কি কুকুরে কামড়ানো মানুষের শোভা পায়?”

পোস্টে কারও নাম উল্লেখ না করলেও এটি অপু বিশ্বাসকে ইঙ্গিত করা হয়েছে বলেই মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

ত্রিভুজ সম্পর্কের টানাপড়েনের মধ্যে অপু বিশ্বাস ও শবনম বুবলী দ্বন্দ্ব অনেকদিন ধরেই শোবিজ পাড়ায় আলোচনার খোরাক যুগিয়েছে। দুই নায়িকার দ্বন্দ্বের কেন্দ্রে মূলত নায়ক শাকিব খান।

অপু বিশ্বাস অভিনীত ১০৭টির বেশি সিনেমা মুক্তি পেয়েছে, যার মধ্যে ৭২টি সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন।

ক্যারিয়ারে তিনি যখন তুমুল জনপ্রিয় তখন হঠাৎ নিরুদ্দেশ হয়ে গিয়েছিলেন। বছর খানেক পর ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তানকে নিয়ে প্রকাশ্যে এসে জানান, শাকিবের সঙ্গে তার বিয়ের খবর।

পরে শাকিবও সেই বিয়ের কথা স্বীকার করে জানিয়েছিলেন, ২০০৮ সালে তাদের বিয়ে হয়। তখন গুঞ্জন ছিল, শাকিবের অন্য সম্পর্কের দিকে এগিয়ে যাওয়া দেখে বিয়ে-সন্তানের খবর প্রকাশ করেছিলেন অপু।

এমন নানা আলোচনার মধ্যে ৯ মাসের মাথায় বিচ্ছেদ ঘটে তা অপু-শাকিবের।

তার কয়েক বছর পর বুবলীও হঠাৎ ফেইসবুক পোস্টে এসে খবর দেন, তিনি শাকিবের সন্তানের মা। তাদের বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই, আর ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান আসে পৃথিবীর আলোয়।

এবারও শাকিব অস্বীকার করেননি। তবে এবারও আগের মতোই ঘটনা ঘটে। শাকিব জানান, বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। তবে বুবলী বলছেন, তাদের বিচ্ছেদ হয়নি।

অপু-শাকিব-বুবলী- এই ত্রিভুজ সম্পর্ক নিয়ে দুই নায়িকার মুখোমুখি সাক্ষাতে তেমন কোনো কথা না হলেও দুজনই কখনো ইঙ্গিতে, আবার কখনো সরাসরি দুজনকে নিয়ে মন্তব্য করেছেন।

তবে এবার অপু যেভাবে কথা বললেন, সেভাবে আগে কখনই বলেননি। তাই বিষয়টিতে অনেকে হতবাকও।

অপু বিশ্বাসের সঙ্গে বিবাহবিচ্ছেদের খবর গণমাধ্যমে আসলেও সন্তান আব্রাম খান জয়ের কারণে দুজনকে একসঙ্গে হতেও দেখা গেছে। কিছুদিন আগেও যুক্তরাষ্ট্রে সন্তান জয়কে নিয়ে একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন শাকিব-অপু।

দেশে ফিরে বুবলীর সঙ্গেও একফ্রেমে শাকিব খানের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ায়। শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীরকে স্কুলে নিয়ে যাওয়ার প্রথম দিন একফ্রেমে এসেছিলেন শাকিব-বুবলী।

তবে শাকিব খান ব্যক্তিজীবনকে নিজে খুব বেশি প্রকাশ্যে আনতে চান না। তিনি কাজ নিয়েই প্রকাশ্যে আসতে চান। গেল রোজার ঈদে তার অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’ ব্যবসাসফল হয়। বর্তমানে ‘দরদ’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নিতে ভারতের মুম্বাইয়ে অবস্থান করছেন শাকিব খান।