ভালো আছি, মিথ্যা খবর ছড়িয়েছে: অমিতাভ

শুক্রবার হাসপাতালে নয়, স্টেডিয়ামে ছেলের সঙ্গে বসে খেলা দেখছিলেন বিগ বি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 March 2024, 01:13 PM
Updated : 17 March 2024, 01:13 PM

দুপুরে খবর এল বলিউডের মেগাতারকা অমিতাভ বচ্চন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন, তার পায়ে জমাটবাঁধা রক্ত সচল করতে অ্যাঞ্জিওপ্লাস্টি পর্যন্ত করা হয়েছে; কিন্তু সন্ধ্যায় নেট দুনিয়ায় ভেসে বেড়ানো ছবি বলল, স্টেডিয়ামে ছেলের সঙ্গে বসে খেলা দেখছিলেন বিগ বি।

অমিতাভ বলছেন, তার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির খবর পুরোপুরি ভুয়া। কেবল সুস্থ নয়, কাজেকর্মে দারুণ সময় কাটাচ্ছেন তিনি।

টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমস, পিংকভিলা, আনন্দবাজারসহ ভারতের ইংরেজি-বাংলাসহ বিভিন্ন সংবাদমাধ্যমে শুক্রবার লেখা হয়, শহরের কোকিলাবেন আম্বানি হাসপাতালে অমিতাভকে ভর্তি করা হয়েছে এবং তার পায়ে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে।

এখন এনডিটিভি লিখেছে, সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিও ও ছবিতে দেখা গেছে ওইদিন মহারাষ্ট্রের থানে শহরের দাদোজি কোন্ডাদেব স্টেডিয়ামে ছেলে অভিষেক বচ্চনকে পাশে নিয়ে ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের (আইএসপিএল) ফাইনাল ম্যাচ দেখেন অভিনেতা। কখনো আবার ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারের সঙ্গে কথাবার্তাও বলেন। ‘মাঝি মুম্বাই’ এবং ‘টাইগার্স অব কলকাতা’র ম্যাচ ছিল ওইদিন।

যখন দেশে-বিদেশে অমিতাভের অ্যাঞ্জিওপ্লাস্টির খবরে তোলপাড় হচ্ছিল, তখন সুস্থ এবং খোশমেজাজে খেলা উপভোগ করছিলেন অমিতাভ। খেলা দেখার সেই ছবি অমিতাভ শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম ও ফেইসবুকে।

‘মাঝি মুম্বাই’ এর সমর্থক অমিতাভ ম্যাচ শেষে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের উদ্দেশে হাত নাড়েন। একজন তার অসুস্থ হওয়ার খবর নিয়ে জানতে চাইলে অমিতাভ বলেন, “আমি ভালো আছি, মিথ্যা খবর ছড়িয়েছে।“

শুক্রবার অমিতাভের অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়েছিলেন প্রায় সব স্তরের মানুষ। অনেকেই বিভিন্ন সংবাদমাধ্যমের খবর সোশাল মিডিয়ায় শেয়ার করে বর্ষীয়ান এই অভিনেতার আরোগ্য কামনা করেন। এই তালিকায় আছেন কংগ্রেসের রাজনীতিক সঞ্জয় নিরুপমও।

তিনি বলেন, “দ্রুত সুস্থ হয়ে পর্দায় ফিরে আসুন অমিতাভজি।“

এখন তার সুস্থতার খবর জানার পর হালের সংবাদমাধ্যমগুলোর কাজ নিয়ে প্রশ্ন তুলে সাংবাদিকদের তুলোধুনো করেছেন কেউ কেউ। বেশিরভাগের বক্তব্য, ভালোভাবে যাচাই না করে সংবাদপ্রকাশের প্রবণতা বাড়ছে। এতে আস্থা হারাচ্ছে পাঠক।

অমিতাভের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ালে বচ্চন পরিবার চুপচাপ ছিল, এখন সঠিক খবর প্রকাশের পরও তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আশি পেরোনো অমিতাভের সক্রিয় জীবনযাপন সবাইকে অনুপ্রেরণা যুগিয়ে চলে। বড় পর্দা থেকে ছোট পর্দা- দু’জায়গাতেই চুটিয়ে কাজ করছেন এ মহাতারকা। বাদ নেই বিজ্ঞাপনের কাজও। রিয়েলিটি শো 'কৌন বনেগা কৌড়পতি' মানেই অমিতাভের জোরালো উপস্থিতি।

আগামীতে নীতিশ তিওয়ারির ‘রামায়ণ’ সিনেমায় দশরথ চরিত্রে পাওয়া যাবে অমিতাভকে। তিনি আরও আসছেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার দ্বিতীয় ও তৃতীয় সিক্যুয়েলেও। এছাড়া ‘কল্কি ২৯৮৯’ সিনেমায় প্রভাস ও দীপিকা পাডুকোনের সঙ্গেও অ্যাকশনে পাল্লা দেবেন অমিতাভ।

Also Read: অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ

Also Read: ক্যারিয়ারের ৫৫ বছরে ‘এআই লুকে’ অমিতাভ