এবার বলিউড ইনিংসে জয়া

আর্থিক কেলেঙ্কারির গল্পনির্ভর এ সিনেমার শুটিং হবে মুম্বাই ও কলকাতায়।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Dec 2022, 11:20 AM
Updated : 8 Dec 2022, 11:20 AM

সপ্তাহখানেক ধরে ফিসফাস চলছিল, হিন্দি সিনেমায় পা রাখছেন ঢাকা ও কলকাতার ব্যস্ত অভিনেত্রী জয়া আহসান। গল্প হল সত্যি, ঢালিউড-টালিগঞ্জ জয়ের পর এবার বলিউডে সিনেমা করছেন জয়া। 

সিনেমটির মহরতও হয়ে গেছে, তবে এখনও নাম ঠিক হয়নি ছবির। এর নির্মাতা অনিরুদ্ধ রায়চৌধুরী। 

সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান কেভিএন প্রোডাকশন তাদের ফেইসবুক পেইজে

বুধবার কয়েকটি ছবি পোস্ট করে লিখেছে, “বলিউডে একটি নতুন মাত্রা যোগ করতে আমরা সবাই প্রস্তুত। পঙ্কজ ত্রিপাঠিকে নিয়ে আমাদের পরবর্তী প্রোডাকশন ঝড় তুলতে যাচ্ছে।” 

সিনেমায় জয়ার সহঅভিনেতা পঙ্কজ ত্রিপাঠিও মহরতের ছবি পোস্ট করে লিখেছেন, “দুর্দান্ত মেধাবীদের সঙ্গে আজ আমার নতুন সিনেমা শুরু হলো।”   

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, জয়া আহসান ও পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও এই ছবিতে আছেন অভিনেত্রী সানজানা সাঙ্খি, মালায়লাম সিনেমা চার্লির অভিনেত্রী পার্বতী থিরুবথুসহ আরও অনেকে। 

অনিরুদ্ধ রায়চৌধুরীর হাত দিয়ে এর আগে ‘অন্তহীন’, ‘বুনো হাঁস’ নামে আরও দুটি হিন্দি সিনেমা মুক্তি পায় । 

আর্থিক কেলেঙ্কারির গল্পনির্ভর এ সিনেমার শুটিং হবে মুম্বাই ও কলকাতায়। ডিসেম্বরেই শুটিং শুরুর কথা রয়েছে। 

এক দশক আগে ‘আবর্ত’ সিনেমা দিয়ে কলকাতায় কাজ শুরু করেন জয়া। ‘একটি বাঙালি ভূতের গপ্পো’, ‘রাজকাহিনী’, ‘বিসর্জন’, ‘কণ্ঠ’, ‘বিনি সুতোয়’, ‘ঝরা পালক’, ‘এক যে ছিল রাজা’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। কাজের স্বীকৃতিতে তিনবার পেয়েছে ‘ফিল্মফেয়ার বাংলা’ পুরস্কার। 

তবে বলিউডে জয়া নিজেকে কেমন করে মেলে ধরবেন, তা জানতে হলে অপেক্ষায় বছর গড়াবে। জানা গেছে ২০২৩ সালে ওটিটিতে মুক্তি পাবে তার প্রথম হিন্দি সিনেমা।