ডেমি মুর ও অ্যান্ড্রু ম্যাকার্থির সংক্ষিপ্ত ‘রিইউনিয়ন’

আশির দশকে পথচলা শুরু এই দুই অভিনয়শিল্পীর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 May 2023, 04:40 PM
Updated : 23 May 2023, 04:40 PM

অনেক বছর পর একসঙ্গে দেখা মিলল হলিউড তারকা ডেমি মুর ও অ্যান্ড্রু ম্যাকার্থির। তথ্যচিত্র ‘ব্র্যাট প্যাক ডকুমেন্টারি’র সূত্র ধরে একসঙ্গে কিছুক্ষণ সময় কাটিয়েছেন আশির দশকে পথচলা শুরু করা এই দুই অভিনয়শিল্পী।

সোমবার সিএনএন জানায়, ম্যাকার্থি ইনস্টাগ্রামে তাদের দুজনার একটি ছবি পোস্ট করেছেন। ওই পোস্টেই তিনি জানান, দীর্ঘদিন পর রোববার ডেমি মুরের সঙ্গে তার দেখা হয়েছিল।

ইনস্টাগ্রাম পোস্টে ম্যাকার্থি আরও জানান, তিনি ‘ব্র্যাট প্যাট ডকুমেন্টারি’ নির্মাণ করছেন যেখানে ১৯৮০-র দশকের সহকর্মীরা থাকছেন। যাদের মধ্যে ম্যাকার্থি নিজে আছেন এবং আছেন ডেমি মুর, অ্যালি শেডি, রব লোয়ে, জুড নেলসন, অ্যানথনি মাইকেল হল, মলি রিংওয়ালড, এমিলিও এসতেভেজ ও আরও অনেকে।

জোয়েল শুমাখারের সহ-রচনা ও নির্দেশনায় ১৯৮৫ সালে মুক্তি পাওয়া ‘সেইন্ট এলমো’স ফায়ার’ সিনেমায় ডেমি মুর ও অ্যান্ড্রু ম্যাকার্থি ছাড়াও ওই সময়ের একঝাঁক তরুণ অভিনয়শিল্পী অংশ নিয়েছিলেন। ওই সময় তারা মাত্রই জর্জটাউন ইউনিভার্সিটি থেকে পড়ালেখা শেষ করে চলচ্চিত্র জগতে পা রেখেছিলেন।

ইস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে ম্যাকার্থি লিখেছেন, “আমার ‘সেইন্ট এলমো’স ফায়ারে’র সহকর্মীকে দেখে (অনেক অনেক বছর পর প্রথমবার) দারুণ ভালো লাগছে, অসাধারণ ডেমি মুর, এবং যিনি আমার ব্র্যাট প্যাক তথ্যচিত্রেও কাজ করছেন।”

অ্যান্ড্রু ম্যাকার্থি নিজেও বেশ কয়েকটি ব্যবসা সফল সিনেমায় কাজ করেছেন, যার মধ্যে রয়েছে ‘প্রিটি ইন পিংক’, ‘ম্যানিকিন’, ও ‘উইকেন্ড অ্যাট বার্নি’স’ ইত্যাদি। অন্যদিকে ‘ঘোস্ট’, ‘ইনডিসেন্ট প্রপোজাল’সহ আরও অনেক সিনেমায় কাজ করে বিখ্যাত হয়েছেন ডেমি মুর।

অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র নির্দেশক ও রচয়িতা হিসেবেও ক্যারিয়ার গড়েছেন ম্যাকার্থি। সম্প্রতি তার লেখা ‘ওয়াকিং উইথ স্যাম’ বইটি প্রকাশিত হয়েছে যেখানে তিনি ছেলের সঙ্গে ‘কামিনো ডি স্যান্টিয়াগো’ (স্পেনের একটি তীর্থযাত্রার পথ) ভ্রমণের কাহিনি তুলে ধরেছেন।

২০২০ সালে তার নির্দেশনায় নির্মিত ‘ব্র্যাট: অ্যান ‘৮০জ স্টোরি’ মুক্তি পায়।