কনসার্ট মাতাতে কলকাতায় সালমান

১৩ বছর পর কলকাতায় গেলেন ‘বলিউড ভাইজান’।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 May 2023, 12:18 PM
Updated : 13 May 2023, 12:18 PM

প্রাণনাশের টানা হুমকির মধ্যে কলকাতায় পা রেখেছেন বলিউড তারকা সালমান খান। নিরাপত্তার তুমুল কড়াকড়ির মধ্যে জ্যাকুলিন ফার্নান্দেজসহ এক দল তারকা নিয়ে নাচে-গানে মাতিয়ে তুলবেন এক কনসার্ট।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মুম্বাইয়ের কালিনা বিমানবন্দর থেকে কলকাতার উদ্দেশে সালমান যখন যখন রওনা হয়েছিলেন, তখন তার পরনে ছিল কালো টি-শার্ট ও ডেনিম জিন্স। যে ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

শনিবার সন্ধ্যায় কনসার্ট শুরুর আগে 'ভাইজান' কালীঘাটের বাড়িতে দেখা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। তৃণমূল কংগ্রেস জানিয়েছে, মমতার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সেরেছেন সালমান।

ইস্টবেঙ্গল ক্লাবের মাঠে কনসার্টের আয়োজন করা হয়েছে। কনসার্ট ঘিরে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য নিরাপত্তার চাদরে ক্লাব চত্বর প্রায় মুড়ে ফেলা হয়েছে।

সন্ধ্যা ৬টায় খুলবে ক্লাবের মূল প্রবেশদ্বার। সালমনের ভক্তরা বেলা গড়ানোর আগ দিয়েই ক্লাবের কাছে ভিড় জমাতে শুরু করেন।

ভাইজানের সব ’হিট’ গানে চলেছে নাচের প্রস্তুতি। কখনও বাজছে ‘কিসি কি ভাই কিসি কি জান’র এর গান, কখনও বাজছে ‘কিক’ ছবির ‘জুম্মে কি রাত’। কখনও আবার ‘দাবাং’ সিনেমার গানের আওয়াজ ভেসে আসছে ওই এলাকায়।

কনসার্টের সবচেয়ে কম দামের টিকেটের দাম ধরা হয়েছে ৬৯৯ রুপি। এরপরে ‘ভাইজান জোন’, সেখানে দাঁড়িয়ে শো দেখতে হলে ১৫০০ রুপির টিকেট কাটতে হয়েছে। তারপরে ‘টাইগার জোন’, এখানেও দাঁড়িয়ে শো দেখার ব্যব্স্থা করেছেন আয়োজকরা, এখানকার টিকেটের দাম ২২৫০ রুপি।

বসে কনসার্ট দেখা যাবে ২৫০০ রুপির উপরে খরচ করলে।‘কিক জোনের’ টিকেটের দাম ২৫০০ রুপি। ‘ওয়ান্টেড জোন’ ৬০০০ রুপি, ‘রেডি জোনের’ টিকেট মূল্য ১২ হাজার রুপি। এবং ‘দাবাং জোন’এর টিকেটের দাম ৬০ হাজার রুপি।

রয়েছে বিলাসবহুল লাউঞ্জের ব্যবস্থা। যেখানে পানীয়র ব্যবস্থাও রয়েছে।এখানকার জোনগুলো হলো ‘প্ল্যাটিনাম লাউঞ্জ’, টিকেটের দাম ৩ লাখ রুপি। ‘গোল্ড লাউঞ্জে’ ২ লাখ রুপির টিকেট রাখা হয়। আর ‘সিলভার লাউঞ্জের’ টিকিটের দাম ১ লাখ রুপি। এই তিন লাউঞ্জেই রয়েছে দামি দামি বিয়ার, হুইস্কি, ওয়াইনের ব্যবস্থা।

সালমানের সঙ্গে জ্যাকুলিন ফার্নান্দেজ ছাড়াও মঞ্চে থাকবেন বলিডডি অভিনেত্রী সোনাক্ষী সিন্হা, প্রভু দেবা, আয়ূষ শর্মা। ওই দিন গান গাইবেন শিল্পী গরু রণধাওয়া।