সিনেমায় নেমেছেন সালমান খানের ভাগ্নি

আলিজেহ অগ্নিহোত্রীর বাবাও এক সময়ের বলিউড অভিনেতা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Nov 2022, 12:13 PM
Updated : 24 Nov 2022, 12:13 PM

আলিজেহ অগ্নিহোত্রী, নামটি অচেনা হলেও তার মামার নাম শুনলে এই নামটিই গুরুত্বপূর্ণ ঠেকবে সবার কাছে। ফলে আলিজেহর সিনেমায় আসাটা খবর হয়ে উঠছে।

আলিজেহ হলেন বলিউড ‘ভাইজান’ সালমান খানের বোন আলভিরা খান অগ্নিহোত্রীর মেয়ে। তার বাবার নামটাও অচেনা ঠেকবে না কারও কারও কাছে। তিনি হলেন অতুল অগ্নিহোত্রী। অতুল নিজেও বলিউডে অভিনয় করে গেছেন। দুই যুগ আগে কয়েকটি হিট সিনেমাও এসেছিল তার কাছ থেকে।

সেই অতুলের মেয়ে আর সালমানের ভাগ্নিকে নিয়ে ভারতের জাতীয় পুরস্কার বিজয়ী চলচ্চিত্র নির্মাতা সৌমেন্দ্র পাধি তার পরবর্তী সিনেমা আনছেন বলে খবর দিয়েছে এনডিটিভি।

এবছরই আলিজেহ তার প্রথম সিনেমার শুটিং শুরু করেছিলেন। আগামী বছর প্রেক্ষাগৃহে মুক্তির ঘোষণা দেওয়া হলেও সিনেমাটির নাম সহ অনেক তথ্যই এখনও প্রকাশ করা হয়নি।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেমা ‘বুধিয়া সিং: বর্ন টু রান’ নির্মাতা সৌমেন্দ্র পাধিকে পরিচিতি এনে দিয়েছে। এছাড়াও তিনি ‘জামতারা’ সিজন ১ এবং ২ পরিচালনা করেছেন, যা নেটফ্লিক্সে বেশ সাড়া ফেলেছে।

বলিউডে তারকাদের সন্তানদের চলচ্চিত্রে আসাটা অনেকটাই স্বাভাবিক। হালে সুহানা খান, খুশি কাপুর এবং অগস্ত্য নন্দার পরে আলিজেহর অভিষেক ঘটতে যাচ্ছে রুপালি জগতে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক