বিয়ে করছেন কে-পপ তারকা সেভেনয়েন ও অভিনেত্রী লি দা-হে

সেভেনের অঙ্গীকার, স্বামী হিসেবে পরিবারের সব দায়িত্ব তার; আর লি দা-হের প্রতিশ্রুতি, স্বামীর চিরকালের সঙ্গী হবেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2023, 05:50 AM
Updated : 21 March 2023, 05:50 AM

দীর্ঘ আট বছর একসঙ্গে কাটানোর পর অভিনেত্রী লি দা-হেকে বিয়ে করতে চলছেন কে-পপ তারকা সেভেন।

চলতি বছরের মে মাসে পরিবারের সদস্য, স্বজন, বন্ধুদের সঙ্গে নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সারছেন দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় এই দুই তারকা।

সেভেন ও লি দুজনেই ইন্সটাগ্রামে বিয়ের এই খবর জানিয়েছেন।

সিএনএন জানিয়েছে সেভেনের আসল নাম চোই ডং-উক। সোশাল মিডিয়ায় সাড়ে সাত হাজার ফলোয়ারকে তিনি জানিয়েছেন, ভক্তদের সঙ্গে ভাগ করে নেওয়ার মত একটি খুশির খবর আছে।

“আমি আমার বান্ধবী লি দা-হেকে বিয়ে করার অঙ্গীকার করেছি। যে সবসময় ভালোবাসায় আমাকে ঘিরে রেখেছে। গত আট বছর ধরে আমার সঙ্গে সুখ দুঃখ ভাগ করে নিয়েছে।“

৩৮ বছর বয়সী এই গায়ক আরও লিখেছেন, “এখন থেকে আমি পরিবারের প্রধান ও স্বামী হিসেবে অনেক বেশি দায়িত্ব নেব।“

দক্ষিণ কোরিয়ায় সাধারণত বিয়ের আগে পাত্র-পাত্রীরা বর-কনের বেশে ছবি তোলেন এবং সোশাল মিডিয়ায় প্রকাশ করেন। সেই রীতি মেনেছেন অভিনেত্রী লি দা-হে।

ভক্ত অনুরাগীদের প্রতি তার ভাষ্য, “বিয়ের খবরটি সবার কাছে নতুন চমক নাও হতে পারে। কারণ আমরা গত আট বছর ধরে ‘ডেট’ করছি। কিন্তু বিয়ে বিষয়টি নতুন।

“আমরা আগামী মে মাসে জুটি থেকে স্বামী-স্ত্রী হওয়ার অঙ্গীকার করেছি। যদিও এখনও সেভেনকে বয়ফ্রেন্ড বলতে অভ্যস্ত। আমি চেষ্টা করব তার প্রতি আরও বিবেকবান হওয়ার, তার পাশে থাকার। যে আমার পাশে থেকে আমাকে ভালো রেখেছে। আশা করছি আমরা চিরকালের সঙ্গী হব।“

সবার উদ্দেশ্যে লি বলেন, “আপনাদের ভালোবাসা ও আশীর্বাদে যদি আমরা বিয়ে করতে পারি, তাহলে তা হবে আমাদের জন্য অনেক বড় আনন্দের।“

‘জাস্ট লিসেন’ অ্যালবাম দিয়ে সেভেনের নাম প্রথম শোনা যায় ২০০৩ সালে। তিনি অভিনয়ও করেছেন।

২০০৭ সালে একটি টিভি নাটকে প্রধান চরিত্র করেছিলেন সেভেন। এছাড়া কোকা-কোলাসহ বিভিন্ন পণ্যের অসংখ্য বিজ্ঞপনেও তাকে দেখা গেছে।

লি মূলত টিভি সিরিয়ালে কাজ করেন। তবে সিনেমাও করেছেন। ‘চুনো’, ‘গুড উইচ’, ‘আইআরআইএস ২’ তার উল্লেখযোগ্য কাজ।