শুভ-মাহির ‘ওয়ার্নিং’

ঈদের পর ফের ব্যস্ত হয়ে পড়েছে ঢাকার চলচ্চিত্রপাড়া। ‘হানিমুন’ এর আমেজ না কাটতেই আরেফিন শুভর সঙ্গে ‘ওয়ার্নিং’ সিনেমার শুটিং শুরু করেছেন মাহিয়া মাহি। সিনেমাটি পরিচালনা করছেন সাফিউদ্দিন সাফি।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2014, 11:38 AM
Updated : 4 August 2014, 11:38 AM

সাফি গ্লিটজকে জানান, ‘ওয়ার্নিং’ সিনেমার কাহিনি আবর্তিত হয়েছে এক দুর্ধর্ষ এক অপহরণকারী জিসানকে নিয়ে। জিসান চরিত্রে থাকছেন আরেফিন শুভ। এদিকে অপরাধী জিসানের পিছু নেয় অপরাধবিষয়ক সাংবাদিক তৃণা। তৃণা চরিত্রে রূপদান করছেন মাহি।

সাফি বললেন, দুর্ধর্ষ সব অ্যাকশন দৃশ্যের পাশাপাশি তৃণা ও জিসানের প্রেমকাহিনি দর্শকের বিনোদনের খোরাক যোগাবে এবং সেই সঙ্গে ক্লাইমেক্স সিকোয়েন্সেও দর্শকের জন্য চমক থাকছে।

সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর ও রুবেল।  

এ সিনেমায় ৬টি গান থাকছে। সবগুলো গানের সংগীতায়োজন করছেন শওকত আলী ইমন। কয়েকটি গানের দৃশ্যায়ন হবে থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে।

এ সিনেমার মাধ্যমে মাহি দ্বিতীয়বারের মতো টিভি রিপোর্টারের চরিত্রে অভিনয় করছেন। সৈকত নাসিরের ‘দেশা-দ্য লিডার’ সিনেমাতেও রিপোর্টারের ভূমিকায় দেখা যাবে তাকে। সিনেমাটি ঈদুল আযহায় মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন পরিচালক।

শুভর সঙ্গে এটি মাহির দ্বিতীয় সিনেমা। এ জুটির প্রথম সিনেমা ‘অগ্নি’। ইফতেখার চৌধুরীর পরিচালনায় অ্যাকশনধর্মী সেই সিনেমাটি চলতি বছর ফেব্রুয়ারিতে মুক্তি পায়।

শুভ শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ সিনেমার শুটিং শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘কিস্তিমাত’ সিনেমাটি।