পরীমনির বিরুদ্ধে পাল্টা মামলার আবেদন নিয়ে আদালতে নাসির

ঢাকা বোট ক্লাবের যে ঘটনায় ব্যবসায়ী নাসির উদ্দিনের বিরুদ্ধে বিচার চলছে, গত বছরের সেই ঘটনা ধরেই এবার চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে মামলার আবেদন হয়েছে।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 July 2022, 12:25 PM
Updated : 7 July 2022, 12:25 PM

পরীমনির মামলার আসামি নাসির ঢাকার আদালতে মামলার আবেদন করেন। ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম রাজীব হাসান ব্যবসায়ী নাসিরের জবানবন্দি নিয়েছেন। এ বিষয়ে আগামী ১৮ জুলাই আদেশ দেবেন বলে জানিয়েছেন।

মামলার আবেদনে পরীমনির বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারধর, ভাংচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগ এনেছেন নাসির। পরীমনির সঙ্গে তার সহযোগী ফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমিকে আসামি করা হয়েছে।

২০২১ সালের ৯ জুন রাতে বিরুলিয়ায় তুরাগ তীরে ঢাকা বোট ক্লাবে গিয়েছিলেন হালের জনপ্রিয় চিত্রতারকা পরীমনি ও তার সঙ্গীরা। তা ধরেই এই ঘটনার সূত্রপাত। 

সেদিন সেখানে ধর্ষণচেষ্টার শিকার হয়েছিলেন বলে পরীমনি অভিযোগ তুললে তা নিয়ে দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়।

পরে পরীমনি মামলা করলে ব্যবসায়ী নাসিরকে গ্রেপ্তার করা হয়। সেই মামলায় গত মে মাসে নাসিরসহ তিনজনের বিচারও শুরু হয়েছে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে।

ওই মামলায় জামিনে মুক্ত থাকা নাসির ‍তার দুই মাসের মধ্যে পাল্টা মামলার আবেদন নিয়ে আদালতে গেলেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মামলার আরজিতে বলা হয়, পরীমনি ও তার সহযোগীরা অ্যালকোহলসেবী। সুযোগ বুঝে তারা বিভিন্ন নামীদামি ক্লাবে ঢুকে অ্যালকোহল পান করেন এবং পার্সেল নিয়ে মূল্য পরিশোধ করেন না। পরীমনি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা করে হয়রানির ভয় দেখান।”

বোট ক্লাবের কার্যনিরবাহী কমিটির তখনকার সদস্য নাসির আরজিতে বলেছেন, তিনি ওই রাতে যখন বোট ক্লাব ছাড়ছিলেন, তখন পরীমনি ‘উদ্দেশ্যমূলকভাবে’ তাকে ডেকে নেন এবং একটি ব্লু লেবেল অ্যালকোহলের বোতল বিনামূল্যে পার্সেল দেওয়ার জন্য চাপ দেন। তিনি এতে রাজি না হওয়ায় পরীমনি তাকে গালমন্দ করেন। বাদানুবাদের একপর্যায়ে পরীমনি তার দিকে একটি সারভিং গ্লাস ছুড়ে মারেন এবং হাতে থাকা মোবাইল ফোনটিও ছুড়ে মারেন। এতে তিনি মাথায় এবং বুকে আঘাত পান।

নাসির মামলার আবেদনে অভিযোগ করেছেন, সেই ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য পরীমনি সাভার থানায় ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন।

র‌্যাবের হাতে গ্রেপ্তার পরীমনি গত বছরে ১ সেপ্টেম্বর কারামুক্ত হন। ফাইল ছবি

সাভার থানায় পরীমনির করা গত বছরের মামলায় অভিযোগ ছিল, পূর্ব পরিচিত তুহিন সিদ্দিকী অমি গত ৮ জুন রাতে তাকে ‘পরিকল্পিতভাবে’ বোট ক্লাবে নিয়ে গিয়েছিলেন। সেখানে নাসির তাকে ‘ধর্ষণের চেষ্টা’ করেন।

ওই মামলায় নাসির এবং বোট ক্লাবের সদস্য অমি ও শহিদুল আলমের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় সিআইডি। তার উপর ভিত্তি করে আদালতে অভিযোগ গঠনের মধ্য দিয়ে বিচার শুরু হয়।

উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসিরকে পরীমনির মামলায় গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে মাদক আইনে এবং মানবপাচার ও পাসপোর্ট আইনেও মামলা করে পুলিশ।

এদিকে সেই ঘটনার পর পরীমনিকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে র‌্যাব। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়। সেই মামলায়ও তার বিচার চলছে।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতির ২০১৫ সালে ঢাকার চলচ্চিত্রে অভিষেক ঘটে পরীমনি নামে। এরপর দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

গত বছরের ঝড় তোলা ঘটনার মধ্যে কিছু দিন কারাগারে থেকে বেরিয়ে আসার পর গত ১০ জানুয়ারি হঠাৎ করেই সন্তানসম্ভবা হওয়ার খবর দেন পরীমনি; তখন চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে আনেন।