ঢাকায় আসছেন শিল্পা শেঠি

ঢাকায় আসছেন বলিউড তারকা শিল্পা শেঠি কুন্দ্রা; একটি পুরস্কার বিতরণী আয়োজনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2022, 11:31 AM
Updated : 18 May 2022, 11:48 AM

৩০ জুলাই রাজধানীর একটি হোটেলে মিররের আয়োজনে ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপ্রো-২০২২’-এ তার নাচের পরিবেশনাও থাকবে বলে জানালেন আয়োজকরা।

ঢাকায় আসার বিষয়টি এক ভিডিওবার্তায় নিশ্চিত করে শিল্পী শেঠি বলেন, “ঢাকার এ আয়োজনে যোগ দেওয়ার জন্য তিনি মুখিয়ে আছেন। আশা করছি, সবার সঙ্গে দেখা হবে।”

মিররের ম্যানেজিং ডিরেক্টর শাহজাহান ভুইয়া রাজু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ৩০ জুলাই শিল্পা ঢাকায় নামবেন; রাতে পারফর্ম করে পরদিন সকালে মুম্বাইয়ে ফিরে যাবেন।

নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে নাচ নিয়ে মঞ্চে উঠবেন শিল্পা; তার সঙ্গে সোহাগ ড্যান্স ট্রুপের একদল নৃত্যশিল্পীও অংশ নেবেন।

সোহাগ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, মঙ্গলবার তিনি কাজটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। নাচের দলের ভিডিওচিত্র ধারণ করে শিল্পাকে পাঠানো হচ্ছে। সে অনুযায়ী তিনি নিজেকে প্রস্তুতি নিচ্ছেন।

শিল্পা শেঠি ছাড়াও ভারতীয় শিল্পী অনুপম রায় কিংবা সালমান আলীর থাকার কথা রয়েছে; সেই আয়োজনে দুই ঘণ্টার গানের আসর থাকবে।

মেহজাবীন চৌধুরী ও বিদ্যা সিনহা মিমেরও নৃত্য পরিবেশনা রয়েছে বলে জানালেন আয়োজকরা।

জুনে ‘নিকাম্মা’ নামে একটি সিনেমা নিয়ে পর্দায় ফিরছেন শিল্পা শেঠি।

এটি ছাড়াও রোহিত শেঠির নতুন ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’র শুটিং নিয়ে ব্যস্ত। তাকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘হাঙ্গামা-২’ সিনেমায়। তবে টিভি রিয়েলিটি শো তে সবসময়ই সক্রিয় ছিলেন তিনি।

গত বছর স্বামী রাজ কুন্দ্রা মামলায় জড়িয়ে গ্রেপ্তার হওয়ার পর ঝড় গিয়েছিল শিল্পার উপর, তবে তা সামলে উঠেছেন তিনি।