ছবি প্রকাশ্যে, বিয়ে নিয়ে মিমের মুখে কুলুপ

বাগদানের দেড় মাসের মাথায় ঢাকাই সিনেমার অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের গাঁটছড়া বাঁধার খবর এসেছে গণমাধ্যমে; বিয়ের আয়োজন নিয়ে মিম মুখে কুলপ আটলেও নবদম্পতির ছবি প্রকাশ্যে এসেছে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2022, 10:29 AM
Updated : 4 Jan 2022, 10:32 AM

মঙ্গলবার দুপরে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে কুমিল্লার ছেলে সনি পোদ্দারের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন বলে একাধিক গণমাধ্যমের খবরে এসেছে; বিয়ের আয়োজনে চলচ্চিত্র ও টিভি নাটকের নির্মাতা-অভিনয়শিল্পীরা অংশ নিয়েছেন।

এরই মধ্যে বিয়ের আসর থেকে একাধিক ছবি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের কাছে এসেছে; ছবিতে হাস্যোজ্জ্বল ভঙ্গিমায় দেখা গেছে নবদম্পতিকে।

তবে বিয়ে নিয়ে মিমের কোনো বক্তব্য গণমাধ্যমে আসেনি; বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের তরফ থেকে মিমের সঙ্গে যোগাযোগ করা হলে সাড়া পাওয়া যায়নি।

বিয়ের আয়োজন থেকে নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিনয়শিল্পী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ইতোমধ্যে তারা বিয়ে সেরেছেন; মিম নিজেই বিষয়টি ঘোষণা দেবেন।

গত বছরের নভেম্বরে সনি পোদ্দারের সঙ্গে আংটিবদল করেছেন মিম; সনি পেশায় একজন ব্যাংকার।

বাগদানের পর মিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছিলেন, ছয় বছর ধরে তাদের পরিচয় ছিল; সেই সম্পর্ক নতুন রূপলাভ করল।  

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেকের পর বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।

মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।