‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাচ্ছে ৩ ডিসেম্বর

দুই পর্বের অ্যাকশন থ্রিলার‘মিশন এক্সট্রিম’ এর প্রথম পর্ব মুক্তি পাচ্ছে ৩ ডিসেম্বর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2021, 10:14 AM
Updated : 16 Sept 2021, 10:14 AM

মহামারী পরিস্থিতির ‘ক্রমাগত উন্নতি ঘটায়’ সিনেমাটির মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন এ সিনেমার অন্যতম পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার।

এর আগে পর পর দুই বছর দুই ঈদে ‘মিশন এক্সট্রিম’ মুক্তির ঘোষণা দেওয়া হলেও করোনাভাইরাসের মহামারী পরিস্থিতির বিবেচনায় তা স্থগিত করা হয়েছিল।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শিগগিরই এ সিনেমার ট্রেইলার প্রকাশ করা হবে।

ক্রপ ক্রিয়েশনের ব্যানারে ‘মিশন এক্সট্রিম’ যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরেফিন শুভ। সঙ্গে তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

সানী সানোয়ারকে উদ্ধৃত করে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, “জীবনযাত্রা এখন অনেকটা স্বাভাবিক। পাশাপাশি টিকাদান কার্যক্রমও চলছে।  সিনেমা হলে বড় বাজেটের নতুন সিনেমা মুক্তি পাওয়া এখন বাকি আছে। এই ঘোষণার মাধ্যমে আমরা সেই কাজটি করতে যাচ্ছি।

“আশা করছি, সবাই আমাদের পাশেই থাকবেন। করোনাভাইরাসের বড় ধাক্কা সামলে আবারও আমরা ফিরে যাব সিনেমার সেই সুদিনে।”

পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে এ সিনেমা। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার।

সিনেমার অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।