ববি দেওলের শুটিং বন্ধ করে দিল পাঞ্জাবের কৃষকরা

‘লাভ হোস্টেল’ ছবির শুটিং থামিয়ে প্রতিবাদ জানালোর পাঞ্জাবের কৃষকরা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2021, 07:08 AM
Updated : 6 Feb 2021, 08:01 AM

ভারত জুড়ে কৃষক আন্দোলনের প্রভাব পড়ছে বলিউডেও। কয়েকদিন আগে পাঞ্জাবের পাটিয়ালা’তে চলা জানভি কাপুরের ‘গুড লাক জেরি’ ছবির কাজ বন্ধ করে দিয়েছিল সেখানকার কৃষকরা। এবার একই জায়গায় একই রকম ঘটনা ঘটলো ববি দেওলের ‘লাভ হোস্টেল’ ছবির ক্ষেত্রে।

ছবির সঙ্গে সংশ্লিষ্টদের তথ্যানুসারে বলিউড হাঙ্গামা জানায়, শুক্রবার পাটিয়ালাতে ‘লাভ হোস্টেল’ ছবির শুটিংয়ের প্রস্তুতি নেওয়ার সময় একদল কৃষক এসে বাধা দেয়। আর সেই জায়গা ত্যাগ করতে বলে।

এর আগে তারা ‘গুড লাক জেরি’ ছবির কাজ বন্ধ করে দিয়ে বলেছিল, যতদিন না ভারত সরকার কৃষকদের এই সমস্যার সমাধান করবে ততদিন পাঞ্জাবে বলিউডের কোনো শুটিং করতে দেওয়া হবে না। একই কারণে ‘লাভ হোস্টেল’ ছবির কাজেও বাধা দেয় তারা।

এছাড়া সানি দেওল পাঞ্জাবের গুরুদাশপুর থেকে বিজেপি’র সাংসদ নির্বাচিত হয়েও এই বিষয়ে কোনো পদক্ষেপ নেইনি বলে কৃষকরা হতাশা প্রকাশ করে ববি দেওলের কাছে।

সানি ও ববি’র বাবা ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র’ও ছিলেন সাংসদ। তিনি জন্ম নিয়েছিলেন পাঞ্জাবের নাসরালি’তে। সানি দেওল’ও জন্ম নিয়েছেন পাঞ্জাবের শাহনেওয়াল শহরে।

অসন্তোষ প্রকাশের সময় ববি’র কাছে এসব বিষয়ও তুলে ধরেন কৃষকরা। তারা বলেন, “পাঞ্জাবের সন্তান হয়েও তারা কোনো পদক্ষেপ নেয়নি।”

শঙ্কর রহমান পরিচালিত ‘লাভ হোস্টেল’ ছবিতে আরও অভিনয় করছেন সানিয়া মালহোত্রা ও ভিকরান্ত মাসি।