‘কমান্ডো’ দেবের প্রথম বাংলাদেশি ছবি

খুব শিগগিরই বাংলাদেশে শুরু হবে ‘কমান্ডো’ ছবির শুটিং।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2020, 12:40 PM
Updated : 28 Nov 2020, 12:40 PM

ভারতের পশ্চিম বাংলায় মেদিনীপুরে কয়েকদিন আগেই শেষ হয়েছে ‘কমান্ডো’ ছবির কিছু অংশের কাজ। সম্প্রতি দেব জানিয়েছেন কলকাতার অংশের শুটিংও শেষ।

টাইমস অফ ইন্ডিয়া জানায়, দেব এই ছবির মাধ্যমে প্রথম কোনো বাংলাদেশি সিনেমায় কাজ করছেন। তার বিপরীতে রয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর প্রথম রানারআপ মিতু।

দেব টুইটারে ‘কমান্ডো’ ছবির একটি পোস্টারও শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন, “কলকাতা শেড্যিউল র‌্যাপ্ড..সি ইউ সুন বাংলাদেশ।”

এক সাক্ষাৎকারে দেব বলেন, “এটা আমার প্রথম বাংলাদেশি ছবি। এখানে এক কমান্ডোর ভূমিকায় অভিনয় করছি। ছবির কাহিনি অনুযায়ী আমি ও আমার বাহিনী বাংলাদেশের একটি সমস্যা সমাধানে মিশনে নামি।”

এদিকে মেদিনীপুরে শুটিং চলাকালে খবর ছড়িয়ে পড়ে যে, সেখানের চন্দ্রকোনা সড়কে দেব নাকি দুর্ঘটনার শিকার হয়েছেন। সেই খবরে শুটিংয়ের মধ্যেও বার বার ফোন বাজতে ‍শুরু করে দেবের খোঁজ নেওয়ার জন্য।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেব দ্রুত তার প্রতিক্রিয়া জানিয়ে লেখেন, “সকলকে ধন্যবাদ থোঁজ নেওয়ার জন্য। তবে আমার কোনো দুর্ঘটনা ঘটেনি। একদম ভালো আছি। দুর্ঘটনার বিষয়টা মিথ্যা। দয়া করে কেউ দুঃশ্চিন্তায় ভুগবেন না। সবাই ভালো থাকুন।” 

কলকাতার পর আরও কিছু কাজ বাকি রয়েছে। যেগুলো সারা হবে বাংলাদেশ ও দুবাইয়ে। শামিম আহমেদ রনি পরিচালিত অ্যাকশন থ্রিলার ধর্মী ‘কমান্ডো ছবিটি আগামী ঈদে মুক্তি দেওয়ার কথা রয়েছে।