ব্যাটম্যান প্যাটিনসনের কোভিড-১৯ পজেটিভ

নব্য ব্যাটম্যান রবার্ট প্যাটিনসন করোনাভাইরাসে আক্রান্ত। শুটিংয়ের কাজ আপাতত বন্ধ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Sept 2020, 12:43 PM
Updated : 4 Sept 2020, 12:43 PM

লোক মুখে ছড়িয়েছিল, বাদুরের মাংস খেয়েই নাকী প্রথম মানুষের মাঝে কোভিড ১৯ বাসা বাঁধে। সেই রোগ ছাড়লো না বাদুর হিরোকেও! নব্য ব্যাটম্যান প্যাটিনসন এখন করোনা ভাইরাস আক্রান্ত। 

বৃহস্পতিবার বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর আসে আমেরিকান সুপারহিরো ব্যাটম্যান চরিত্রে অভিনয় করতে যাওয়া বৃটিশ অভিনেতা রবার্ট প্যাটিনসন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলে স্থগিত করা হয়েছে নতুন ব্যাটম্যান ছবির কাজ।

প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রসের এক বিজ্ঞপ্তির বরাত দিয়ে রয়টার্স জানায়, “ব্রিটেনে শুটিং চলাকালে ‘দি ব্যাটম্যান’ প্রোডাকশনের এক সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। যে কারণে শুটিং আপাতত বন্ধ ঘোষণা করা হল।”

বিজ্ঞপ্তিতে প্যাটিনসনের নাম উল্লেখ করা না হলেও ‘ভ্যারাইটি’, ‘দি হলিউড রিপোর্টার’ এবং ‘ভ্যানিটি ফেয়ার’সহ বিভিন্ন সংবাদমাধ্যম প্রযোজনা প্রতিষ্ঠানের বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানায়, প্রোডাকশনের সদস্য অন্য কেউ নয়, স্বয়ং রবার্ট প্যাটিনসনের-ই কোভিড-১৯ পজেটিভ।

তবে প্যাটিনসন বা ওয়ার্নার ব্রসের মুখপাত্রের সঙ্গে এই বিষয়ে জানার জন্য যোগাযোগ করা হলেও তারা ফোন ধরেনি।

মহামারীর কারণে সব ধরনের শুটিংয়ের কাজ এই বছরের মধ্য মার্চে থেকে বন্ধ থাকার পর রবার্ট প্যাটিনসনের এই নতুন ব্যাটম্যান ছবির কাজ শুরু হয়েছিল মাত্র তিনদিন আগে।

‘দি ব্যাটম্যান’ ছবির আরও তিন মাসের শুটিংয়ের কাজ বাকি। ২০২১ সালের জুন মাসের মুক্তির তারিখ ঠিক করা হলেও পরে পিছিয়ে ঠিক করা হয় অক্টোবর মাসে।