জেনিফার লোপেজের বিয়ের অনুষ্ঠান বাতিল

পরিস্থিতি স্বাভাবিক না হওয়াতে আমেরিকান সংগীতশিল্পী জেনিফার লোপেজের ইতালির বিয়ের অনুষ্ঠান বাতিল হল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2020, 04:48 PM
Updated : 9 May 2020, 04:48 PM

প্রাক্তন ক্রীড়াবিদ অ্যালেক্স রড্রিগেজ ও মার্কিন সংগীতশিল্পী অভিনেত্রী জেনিফার লোপেজের বিয়ের অনুষ্ঠান এই গ্রীষ্মে ইতালিতে আয়োজন করার কথা ছিল। কয়েক মাস অপেক্ষা করার পরও করোনাভাইরাস পরিস্থিতির কোনো উন্নতি না হওয়াতে অবশেষে তারা বাতিল করলেন বিয়ের আয়োজন।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে ‘ই-নিউজ’ জানায়, “তারা কয়েক সপ্তাহ ধরে এই সিদ্ধান্ত নিতে দ্বিধায় ভুগেছেন। তবে অদূর ভবিষ্যতেও করোনাভাইরাস পরিস্থিতির উন্নতির সম্ভাবনা না থাকায় বিয়ের অনুষ্ঠান বাতিল করার মতো সিদ্ধান্তটা তাদের নিতে হয়েছে।”

“অতিথিদের এরমধ্যেই এই বিষয়ে জানিয়ে দেওয়া হয়েছে।”

পারিবারিক সূত্রে আরও জানানো হয়, “তারা বিয়ের অনুষ্ঠানের জন্য নতুন তারিখের খোঁজে থাকলেও সেটাও তারা মাথা থেকে ঝেড়ে ফেলেছেন।”

বহুদিন ধরে এই অনুষ্ঠানের আয়োজন করার ইচ্ছে থাকলেও সেটা ভেস্তে যাওয়া এই দম্পতি কিছুটা নিরাশ হলেও, জেনিফার লোপেজের কাছে বিয়ের অনুষ্ঠানের তারিখের ব্যাপারে তেমন কোনো গুরুত্ব বহন করছে না।

‘ওপরাহ’স ২০২০ ভিশন: ইওর লাইফ ইন ফোকাস    ট্যুর ইন লস অ্যাঞ্জেলেস’য়ে দেওয়া এক সাক্ষাৎকারে লোপেজ বলেন, “আমরা যেহেতু বাকিটা জীবন একসঙ্গে থাকছি তবে এত তাড়াহুড়ার কি আছে।”

আর এই কারণেই তাদের মধ্যে তেমন কোনো দুঃখবোধও নেই। কারণ বর্তমান পরিস্থিতি যাই হোক অ্যালেক্স ও লোপেজ তাদের সন্তানদের নিয়ে বাড়িতে বেশ আনন্দঘন সময় কাটাচ্ছেন। মুহূর্তগুলো স্মরণীয় করে রাখতে তৈরি করছেন মজার সব টিকটক ভিডিও।