পারলেন না মৌসুমী, ক্ষমতায় মিশা- জায়েদ

‌বাংলা‌দেশ চল‌চ্চিত্র শিল্পী স‌মি‌তির দ্বি-বা‌র্ষিক নির্বাচ‌নে টানা দ্বিতীয়বা‌রের ম‌তো সভাপ‌তি ও সাধারণ সম্পাদক হি‌সে‌বে নির্বা‌চিত হ‌লেন মিশা সওদাগর ও জা‌য়েদ খান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2019, 08:20 PM
Updated : 26 Oct 2019, 07:30 AM

ভোট গণনা শে‌ষে শুক্রবার রাত ১টা ৫২ মি‌নি‌টে আনুষ্ঠা‌নিকভা‌বে নির্বাচন ক‌মি‌টির প্রধান ইলিয়াস কাঞ্চন ফলাফল ঘোষণা ক‌রেন। তার স‌ঙ্গে নির্বাচন ক‌মি‌টির দুই সদস্য পীরজাদা হারুন ও বিএইচ নিশানও ছি‌লেন।

১৮টি প‌দের সবগু‌লো‌তেই ‌মিশা-জা‌য়েদ প্যা‌নে‌লের সদস্যরা বিজয়ী হন। তা‌দের বিপরী‌তে সভাপ‌তি প‌দে মৌসুমী ও সাধারণ সম্পাদক প‌দে ইলিয়াস কোবর‌সহ ৪জন স্বতন্ত্র প্রার্থী নির্বাচ‌নে অংশ নেন।

শুক্রবার দিনভর ভোট দেন ভোটাররা। সকাল ৯টা থে‌কে বি‌কেল ৫টা পর্যন্ত ৩৮৬টি ভোট প‌ড়ে; মোট ভোটার সংখ্যা ৪৪৯টি।

‌শিল্পী স‌মি‌তির ১৮টি প‌দের মোট ২৮ জন প্রার্থীর মধ্য থে‌কে পছ‌ন্দের নেতা-‌নেত্রী‌কে নির্বা‌চিত কর‌তে শুক্রবার দিনভর ভোট দেন ভোটাররা। ৪৪৯টি ভো‌টের ম‌ধ্যে ৩৮৬টি ভোট প‌ড়ে।

সহসভাপ‌তি মনোয়ার হোসেন ডিপজল ও রু‌বেল, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠ‌নিক সম্পাদক সুব্রত, আন্তর্জা‌তিক বিষয়ক সম্পাদক মামনুন ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যা‌কি আলমগীর, ক্রীড়া ও সংস্কৃ‌তি সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ ফরহাদ হো‌সেন।

মিশা-জা‌য়েদ প্যা‌নে‌লের নির্বা‌চিত কার্যনির্বাহী পরিষদ সদস্যরা হ‌লেন অঞ্জনা, রোজিনা, অরুণা বিশাস, আলীরাজ, বাপ্পা রাজ, আফজাল শরীফ, মারুফ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী।