শাকিবের নায়িকা হওয়ার খবর নাকচ কোয়েলের 

শাকিব খানের বিপরীতে ‘হ্যাকার’ নামে নতুন একটি চলচ্চিত্রে নায়িকা হিসেবে তার অভিনয়ের খবর গণমাধ্যমে এলেও তা নাকচ করলেন কলকাতার অভিনেত্রী কোয়েল মল্লিক।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2019, 01:15 PM
Updated : 15 Oct 2019, 01:15 PM

শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিতব্য চলচ্চিত্রটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন আলোচিত পরিচালক মালেক আফসারী।

পরিচালকের বরাতে বিভিন্ন গণমাধ্যমে এ চলচ্চিত্রে শাকিবের নায়িকা হিসেবে কোয়েল মল্লিকের অভিনয়ের খবর প্রকাশ হয়।

তবে এ ছবির ব্যাপারে পরিচালকের সঙ্গে কোনো আলাপ হয়নি বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করেছেন কলকাতার এ অভিনেত্রী।

কোয়েল বলেন, “এই ধরনের কোনো ছবির ব্যাপারে বাংলাদেশের কারও সঙ্গে আমার কথা হয়নি। বিষয়টি নিয়ে অনেকে ফোন করছেন। বুঝতে পারছি না এমন খবর কীভাবে ছড়ালো!”

দিনশেষে মালেক আফসারীও ভোল পাল্টিয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “কোয়েলের সঙ্গে আমাদের আসলে কথা হয়নি। আমরা আর সিনেমায় কোয়েলকে নেবো না। বাংলাদেশের নবাগত এ নায়িকাকে নিয়ে কাজ করব।”

তাহলে তার বরাতে খবরটি কীভাবে ছড়াল তার কোনো সদুত্তর দিতে পারেনি গণমাধ্যমে একেক সময়ে একেক বক্তব্য দিয়ে আলোচিত এ পরিচালক।

তিনি জানান, ছবিটির কাজ শুরু হতে বেশ সময় লাগবে। শাকিবের ‘আগুন’ ও ‘বীর’ চলচ্চিত্রের শুটিং শেষ হওয়ার পর ‘হ্যাকার’ চলচ্চিত্রের শুটিং শুরু করবেন।