নারগিসের মৌনতা, শাকিবের কৌশল

বলিউডের অভিনেত্রী নারগিস ফাখরির বিপরীতে চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেন চিত্রনায়ক শাকিব খান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2019, 03:12 PM
Updated : 22 Sept 2019, 03:12 PM

টিএম ফিল্মস এর ব্যানারে একই সঙ্গে পর্দায় আসতে পারেন চিত্রনায়ক শাকিব খান ও বলিউডের নারগিস ফাখরি। টিএম ফিল্মস এর আনুষ্ঠানিক উদ্বোধনী আয়োজনে তেমনটাই ইঙ্গিত দিলেন এর কর্ণধার কৌশিক হোসেন তাপস।

ইতিমধ্যেই তুরস্কে তাপসের একটি গানে মডেল হয়ে সবাইকে চমকে দিয়েছিলেন নারগিস ফাখরি। ফের ভক্তদের চমকে দিয়ে এলেন বাংলাদেশে।

অতএব প্রশ্ন আসতেই পারে- তবে কি তাকে বাংলাদেশের চলচ্চিত্রে দেখা যাবে?

মিউজিক ফর পিস কনসার্টের আয়োজনের ফাঁকে টিএম ফিল্মস এর আহ্বানে একমঞ্চে উপস্থিত হন দেশের জনপ্রিয় সব চলচ্চিত্র তারকারা। ছিলেন নারগিসও।

অনুষ্ঠানটির উপস্থাপিকা শিনা চৌহানের প্রশ্ন, এরপর কি বাংলাদেশের ফিল্মেও পাওয়া যাবে তাকে? সে উত্তর কৌশলে এড়িয়ে গেলেন নারগিস ফাখরি। বললেন, “এ বিষয়টা এখন সিক্রেট থাক, সময় হলেই সব জানতে পারবেন।”

কনসার্টের মঞ্চেই চলচ্চিত্র প্রযোজনায় নতুন নাম টিএম ফিল্মস-এর নাম ঘোষণা করেন তাপস। ঘোষণার পরেই তাপসের চোখ শাকিবের দিকে। শাকিব খানের কাছে প্রশ্ন, আপনার সময় মিলবে তো? শাকিব খান জানালেন, টিএম ফিল্মস এর জন্য যে কোন সময়ই তিনি দিতে প্রস্তুত।

নারগিস ফাখরিকে ইঙ্গিত করে তাপস বললেন, ধরুন আপনার পাশে যিনি দাঁড়িয়ে আছেন তার বিপরীতেই যদি আপনাকে পেতে চাই? শাকিব খান যেন কৌশলী হয়ে উঠলেন! বললেন, “নারগিস ফাখরি তার বক্তব্যে বলেছেন, বিষয়টা সিক্রেট থাক। আমিও বলতে চাই বিষয়টা সিক্রেট থাকুক। এখনই সব বলে না দেই। অবশ্যই কাজ করবো।”

পাশে দাঁড়ানো নারগিস ফাখরিকে প্রশ্ন ছুঁড়ে দেন শাকিব, “রাইট ফাখরি?” নারগিস ফাখরি সম্মতিসূচক মাথা নাড়েন।

অনুষ্ঠান পরবর্তীতে কৌশিক হোসেন তাপস গ্লিটজকে বলেন, “আমাদের ঐকান্তিক ইচ্ছে আছে এমন সব চমক নিয়ে দেশের চলচ্চিত্রে সাড়া জাগানো। আশা করছি সবাই আমাদের পাশে থাকবেন।”

একই মঞ্চে ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম, তাসকিন। নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা।

উল্লেখ্য, গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস ও চেয়ারপার্সন ফারজানা মুন্নি ’উইন্ড অব চেঞ্জ’ আয়োজন দিয়ে দর্শকপ্রিয়তা অর্জন করে এবার তৈরি সিনেমা প্রযোজনা করতে। ২০২০ সাল থেকে নিয়মিতভাবে আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেন তারা।