ফুটবল নিয়ে আমি এখন কনফিডেন্ট: শ্রাবণ্য

মাছরাঙা টেলিভিশনের বিশ্বকাপ ফুটবল নিয়ে নিয়মিত আয়োজন কিকঅফ উপস্থাপনা করছেন শ্রাবণ্য তৌহিদা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2018, 12:38 PM
Updated : 20 June 2018, 01:16 PM

ক্রিকেটকেন্দ্রিক অনুষ্ঠান উপস্থাপনাতেই জনপ্রিয়তা অর্জন করেছেন শ্রাবণ্য। তাই বলে ফুটবলের প্রতি তার কোন বিরাগ নেই। বরং শ্রাবণ্য হয়ে উঠতে চান পাকা স্পোর্টস প্রেজেন্টার। এবার বিশ্বকাপে মাছরাঙা টেলিভিশনের কিক অফ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন শ্রাবণ্য। প্রতিদিন বিশ্বকাপের ফুটবল ম্যাচগুলো নিয়ে বিশ্লেষণধর্মী এ অনুষ্ঠানে শ্রাবণ্যও হয়ে উঠেছেন পুরোদস্তুর ফুটবল বিশ্লেষক।

“ফুটবল নিয়ে পারিবারিক উচ্ছ্বাস ছিলো। বিশ্বকাপ এলে অন্যদের মতো আমাদের পরিবারেও উৎসব বয়ে যেতো। ফুটবলের প্রতি আলাদা একটা প্রেম তো ছিলোই। তবে, ক্রিকেট উপস্থাপনা করতে গিয়ে ক্রিকেটের যতোটা কাছে গিয়েছি, ফুটবলে ততোটা হয়নি এর আগে। এবার অনুষ্ঠানটি উপস্থাপনার আগে বেশ হোমওয়ার্ক করেছি। ফুটবল নিয়ে আমি এখন কনফিডেন্ট।”- ফুটবল বিশ্বকাপ উপস্থাপনা নিয়ে বললেন শ্রাবণ্য।

কেমন ছিলো তার হোমওয়ার্ক? শ্রাবণ্য জানালেন, নিয়মিত খেলা দেখেছেন তিনি। প্রত্যেকটা খেলোয়াড় সম্পর্কে জেনেছেন। এমনকি মাঠে বা পায়ে ফুটবল না খেললেও ল্যাপটপে বসে ফিফা ওয়ার্ল্ডকাপ গেম খেলেছেন তিনি।

শ্রাবণ্য বললেন, “খুব চ্যালেঞ্জিং বিশ্বকাপ ফুটবল উপস্থাপনা। ভুল করার কোন সুযোগ নেই। মাঝে ঈদের কারণে অনুষ্ঠানটি উপস্থাপনায় কিছুটা বিরতি ছিলো। এবার টানা প্রতিটা শোতেই আমাকে দেখা যাবে।”

আর্জেন্টিনার সাপোর্টার শ্রাবণ্য। তবে,উপস্থাপিকা শ্রাবণ্যর কোন দল নেই। নিরপেক্ষ থেকেই উপস্থাপনা করতে হচ্ছে তাকে।

এবার ঈদে জিটিভির জন্য সাত পর্বের সেলিব্রেটি শো উপস্থাপনা করেছেন শ্রাবণ্য।এছাড়া, এশিয়ান টিভির জন্যও একটি বিশেষ সেলিব্রেটি শো উপস্থাপনায় দেখা গেছে তাকে।

সন্তানের মা হওয়ার পর নিজের গ্ল্যামার এতটুকুও নষ্ট হতে দেননি শ্রাবণ্য। নিয়মিত জিম করেছেন। শারীরিক ফিটনেসের জন্য কমিয়েছেন ওজন। আপন রূপে ফিরে এসেছেন শ্রাবণ্য।

তবে, তার ঈদের সালামিতে ভাগ বসিয়েছে ছেলে শুদ্ধ। শ্রাবণ্য বললেন, “ও আমার সালামিতে ভাগ বসিয়েছে। আমার সালামি কতো হয়েছে তা গুনিনি। কিন্তু ওর সালামিটা গুনে দেখেছি।”