ট্রেইলারেই বাজিমাত করলেন কারিনা

কারিনা কাপুর, সোনম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়া, এই চার বন্ধুর আজব কান্ডকারখানা। প্রকাশিত হলো ‘ভিরে দ্য ওয়েডিং’-এর ট্রেইলার।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2018, 01:34 PM
Updated : 26 April 2018, 01:51 PM

সমাজের নিয়ম কানুনের ধার ধারে না চার বন্ধু। চারজনই নিজেদের মতো করে বাঁচতে চায়।তাদের যাবতীয় ঘটনার কেন্দ্রে রয়েছে কারিনার বিয়ে। বিয়ের যাবতীয় সামাজিকতা, আত্মীয়, অনুষ্ঠানের নিয়ম কানুনে অতিষ্ঠ কারিনাকে সাহায্য করতে এগিয়ে আসে তার তিন ঘনিষ্ঠ বন্ধু। এই নিয়েই ‘ভিরে দ্য ওয়েডিং’-এর গল্প।

সিনেমাটি ২০১৫ থেকেই নির্মাণের পরিকল্পনা করেছিলেন পরিচালক শশাঙ্ক ঘোষ। বিয়ের পর কারিনা অন্তস্বত্ত্বা হয়ে পড়ায় পিছিয়ে যায় ছবির শুটিং। তৈমুরের জন্মের পর ফের শুরু হয় ‘ভিরে দ্য ওয়েডিং’-এর শুটিং। বুধবার ছবিটির ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে ভারতীয় গণমাধ্যমকে এ তথ্য জানান কারিনা।

 

কারিনার কামব্যাক নিয়ে দীর্ঘদিন ধরেই আগ্রহ তৈরি হয়েছিল তার ভক্তদের মধ্যে। হতাশ করেননি তিনি। হিন্দুস্তান টাইমস জানায় ট্রেইলার প্রকাশের পর বিশ্বজুড়েই ভালো প্রতিক্রিয়া তৈরি হয়েছে। সামাজিক মাধ্যমে বলিউড সেলিব্রিটি থেকে শুরু করে অনেকেই প্রশংসা করেছেন। একদিনের মধ্যেই দেড়কোটির কাছাকাছি দর্শকের দেখা হয়ে গেছে।

 

বালাজি মোশন পিকচার্সের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন সোনম কাপুরের বোন রিয়া কাপুর এবং একতা কাপুর। জুনের প্রথম সপ্তাহেই মুক্তি পাবে ছবিটি।