৬ চল‌চ্চি‌ত্রে আফনান মিতুল

নতুন ৬টি চল‌চ্চি‌ত্রে চুক্তিবদ্ধ হ‌য়ে‌ছেন তরুণ প্রজ‌ন্মের অ‌ভিনয়‌শিল্পী আফনান মিতুল।

‌গ্লিটজ প্র‌তিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Dec 2017, 12:36 PM
Updated : 9 Dec 2017, 12:36 PM

সম্প্রতি শুটিং শুরু হয়েছে অরণ্য পলাশের 'গন্তব্য' চলচ্চিত্রের। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন মিতুল। এদিকে এফডিসি'তে সেট ফেলে শুটিং হচ্ছে মির্জা সাখাওয়াৎ হোসেনের ‘স্বপ্নযাত্রা’ চলচ্চিত্রের। এতে আফনান মিতুলকে দেখা যাবে ইউরোপ যাবার স্বপ্নে বিভোর এক তরুনের চরিত্রে।

খুব শিগগিরই তি‌নি অভিনয় করবেন রাশেদ রেহমানের নন্দিত উপন্যাস ‘আজিরন বেওয়া’ অবলম্বনে একই নামের চলচ্চিত্রে। ২০১৮ সালের প্রথম দিকে ডায়েল রহমানের ঐতিহাসিক প্রেক্ষাপটের চলচ্চিত্র ‘তিতুমীর’ ও আজাদ আল মামুনের মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘জয় বাংলা’ এবং রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ সিনেমায় অভিনয় করবেন মিতুল।

এদিকে, মুক্তির মিছিলে আছে এ তরুণ অভিনেতার ৫টি চলচ্চিত্র- ‘কাকতাড়ুয়া’, ‘চটপটি’, ‘আমার পিরানের কোন মাপ নেই’,‘ অমানিশা কাল’ এবং ‘পাগলের মতো ভালোবাসি’।

'হরিজন' সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রা‌খেন মিতুল। মির্জা সাখাওয়াৎ হোসেন পরিচালিত সরকারি অনুদানের সিনেমা ‘হরিজন’ এ তিনি অভিনয় করেছিলেন রোকেয়া প্রাচী ও জয়ন্ত চট্টোপাধ্যায়ের সন্তান ‘ভুঁইমালী’ চরিত্রে।

এই সিনেমাটির রেশ কাটতে না কাটতে মিতুল অভিনয় করেছেন সরকারি অনুদানের আরও একটি চলচ্চিত্র ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ এ। কবি নির্মলেন্দু গুণের কবিতা অবলম্বনে মাসুদ পথিক পরিচালিত এই সিনেমাটি ৮টি শাখায় পেয়েছিল জাতীয় চলচ্চিত্র পুরস্কার।