বাংলাদেশ ও কলকাতার প্রেক্ষাগৃহে রোশান

সাফটা চুক্তির আওতায় শুক্রবার বাংলাদেশে মুক্তি পেয়েছে কলকাতার চলচ্চিত্র ‘ককপিট’ ও বাংলাদেশি চলচ্চিত্র ‘ধ্যাততেরিকি’ মুক্তি পাচ্ছে কলকাতায়। দুই চলচ্চিত্রেই অভিনয় করেছেন তরুণ অভিনেতা রোশান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Dec 2017, 04:13 PM
Updated : 8 Dec 2017, 04:15 PM

শুক্রবার রাতে গ্লিটজকে এ অভিনেতা বলেন, “বিষয়টি দারুন আমার জন্য। একটি চলচ্চিত্র কলকাতায় যাচ্ছে আর আরেকটি চলচ্চিত্র দেশে আসছে। দর্শকদের কাছ থেকে ভালো প্রতিক্রিয়া পেয়েছি। আশাকরি ‘ককপিট’ দেশের দর্শকরা ভালোভাবে গ্রহণ করবে।”

সঙ্গে ‘ধ্যাততেরিকি’ চলচ্চিত্রটিও কলকাতার দর্শক ভালোভাবে গ্রহণ করবে বলে আশাবাদী তিনি।

‘ককপিট’ চলচ্চিত্রে তার সঙ্গে কাজ করেছেন কলকাতার তারকা অভিনেতা দেব, কোয়েল মল্লিক। তাদের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতাও দারুণ বলে জানালেন তিনি।

“দেব দা, কোয়েল মল্লিকের মতো স্টারদের সঙ্গে কাজ করেছি। ভালো কিছু মানুষের সঙ্গে কাজ করেছি। সেই অভিজ্ঞতাটা কাজে লাগবে সামনে আশাকরি।”

‘ককপিট’ নির্মাণ করেছেন ‘চাঁদের পাহাড়’ খ্যাত নির্মাতা কমলেশ্বর মুখার্জী। ছবিটি ব্লকবাস্টার, বলাকা, শ্যামলী, মধুমিতা, সনি, চিত্রামহল, মুক্তি, সেনা, গীত, ফ্যান্টাসি, পদ্মা, রানী মহল, চাঁদ মহল (কাঁচপুর), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), জয়দেবপুরের বর্ষাসহ দেশজুড়ে মুক্তি পেয়েছে।

এর আগে দুর্গাপূজায় (২২ সেপ্টেম্বর) কলকাতায় মুক্তি পেয়েছিল ছবিটি।

রোশান ‘বেপরোয়া’ নামে আরেক চলচ্চিত্রে অভিনয় করছেন। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন কলকাতার নির্মাতা রাজা চন্দ। তার বিপরীতে অভিনয় করেছেন ববি। ছবির দৃশ্যধারণ শেষ। তিনটি গানের শুটিং বাকি আছে।