মোশাররফ করিমের ভক্তের পাগলামি

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে ঘিরে ভক্তদের পাগলামির শেষ নেই। এবার রুবেল নামে এক ভক্ত নিজের মাথায় প্রিয় এ অভিনেতার নাম লিখে প্রকাশ করেছন তার ভালোবাসা!

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2017, 02:14 PM
Updated : 23 Nov 2017, 02:14 PM

ফেইসবুকের কল্যাণে ভক্তের কিছু ছবি পৌঁছে গেছে মোশাররফ করিমের কাছে। নিজের ফেইসবুক পেইজে ছবিগুলো শেয়ার করে মুগ্ধতার কথা জানিয়েছেন ছোটপর্দার এ জনপ্রিয় এ অভিনেতা।

পোস্টে তিনি লিখেছেন, “কিছু ভালোবাসা কাজের অনুপ্রেরণা যোগায়। প্রতিদিন এমন অসংখ্য ভক্তের ভালোবাসায় আমি সিক্ত। সবাই এমনভাবে আমায় ভালোবেসে যাবেন এবং আমার জন্য দোয়া করবেন যেন আপনাদের আরও ভালো ভালো কাজ উপহার দিতে পারি।”

মোশাররফ করিমকে ঘিরে ভক্তদের পাগলামি এবারই প্রথম নয়। এর আগে অভিজিৎ দত্ত নামে এক ভক্ত তার সাক্ষাত পেতে কলকাতা থেকে ছুটে এসেছিলেন ঢাকায়। প্রিয় অভিনেতাকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। অভিজিৎ দত্তসহ কলকাতার আরওকয়েকজন তরুণ মিলে ‘মোশাররফ করিম ইন্ডিয়া ফ্যানস ক্লাব’ গঠন করেছেন। গতবছর তার জন্মদিনও পালন করে ক্লাবটি।

নুর আলম নামে কলকাতার আরেক ভক্ত কিছুদিন আগে মোশাররফ করিমের সঙ্গে দেখা করেন। তিনি মোশারফর করিম ও জুঁইয়ের যুগল একটি ছবি বাঁধাই করে উপহার দেন এ অভিনেতাকে।