জয়-রোমানার ‘ভালোবাসি কতো বোঝাবো কেমনে’

এ কিউ খোকনের পরিচালনায় নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘ভালোবাসি কতো বোঝাবো কেমনে’। 

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2017, 01:51 PM
Updated : 17 Nov 2017, 03:20 PM

‘ভালোবাসি কতো বোঝাবো কেমনে’ ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক জয় চৌধুরী ও চিত্রনায়িকা রোমানা নীড়। ১৬ নভেম্বর সাভারের `অমি-অনি স্টুডিও’তে রোমান্টিক ঘরানার এ চলচ্চিত্রের মহরতঅনুষ্ঠিত হয়।

গোল্ডেন ফিল্মস প্রযোজিত এ ছবির মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত কুয়েতি রাষ্ট্রদূত আদিল হাসান, অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও প্রযোজনা প্রতিষ্ঠান গোল্ডেন ফিল্মসও গোল্ডেন এশিয়া গ্রুপের চেয়ারম্যান কে এম মনিরুজ্জমান কামরুল।

সম্প্রতি দীর্ঘদিনের শারিরীক অসুস্থতা পেরিয়ে দেশে ফিরেই চলচ্চিত্রে মনোনিবেশ করেছেন ডিপজল। নিজের মালিকানাধিন স্টুডিওতে চলচ্চিত্রের মহরত অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়েই উপস্থিত হয়েছেন চেনা গণ্ডিতে।অনুষ্ঠানে তিনি বলেন, “সবার দোয়া আর ভালোবাসায় আবার আমি সুস্থ হয়ে চলচ্চিত্রে ফিরেছি। আমি এই ছবির সাফল্য কামনা করি।”

মহরত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত আদিল হাসান বলেন, “চলচ্চিত্র আমার অনেক পছন্দের কিন্তু আমি কখনো শুটিং দেখিনি। তাই আমন্ত্রণ পেয়েই চলে এসেছি। আমি এই ছবির সাফল্য কামনা করছি।সবার আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে।”

চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, সাদেক বাচ্চু, শিমুল খান, টাইগার রবি, সাংকো পাঞ্জা, খালেদা আক্তার কল্পনা, রেবেকা, আনোয়ার সিরাজী প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির অভিনেতা-অভিনেত্রী সহ কলাকুশলীরা।