সবচেয়ে ব্যবসাসফল সিনেমা হবে ‘শিকারী’ : শাকিব খান

‘শিকারী’ সিনেমার মাধ্যমে অবশেষে  যৌথ প্রযোজনার সিনেমায় অভিষেক ঘটলো শাকিব খানের। এতদিন ভারতীয় সিনেমাবিরোধী আন্দোলনের নেতৃত্ব দিলেও এখন বলছেন, বরাবরই যৌথ প্রযোজনার পক্ষে ছিলেন। আর নিজের সিনেমাটি নিয়ে তো দারুণ আশাবাদী ঢাকাই সিনেমার এই তারকা।  

তানজিল আহমেদ জনিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2016, 05:40 AM
Updated : 15 March 2016, 05:40 AM

শকিব বললেন,  “আমি খুবই এক্সাইটেট এই কাজটি নিয়ে। আমি খুবই আশাবাদী। সিনেমার সুন্দর গল্প, সিনেমাকে নিয়ে দুই বাংলার যেমন পরিকল্পনা ও আয়োজন - সব কিছুই খুব যত্ন নিয়ে করা হচ্ছে। আমি আশা করি যতোগুলো যৌথ প্রযোজনার সিনেমা নির্মিত হয়েছে আমাদের দুই বাংলায় তার মধ্যে সবচেয়ে ব্যবসাসফল একটি সিনেমা হবে ‘শিকারী’ ।”

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া  ও ভারতের এসকে মুভিজ প্রযোজিত ‘শিকারী’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন ঢাকাই সিনেমার শাকিব খান ও টালিগঞ্জের মিষ্টি মেয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যৌথ প্রযোজনার এই সিনেমা নিয়ে শাকিব আরো বললেন,“ আগে যখন ওপার বাংলা ও এপার বাংলা এক সাথে কাজ করতো, দুই দেশের শিল্পীরা এক সাথে কাজ করতো, পরিচালকরা ও কলাকুশলীরা একসাথে কাজ করতো। দুই বাংলা মিলে বড় বড় সিনেমা নির্মাণ হতো। এই ‘শিকারী’ সিনেমাটি দিয়ে সে ধারা একটি বড় যাত্রা শুরু করবে।”

‘শিকারী’ সিনেমাটি পরিচালনা করছেন বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত ও কলকাতার জয় দেব মুখার্জি। সিনেমার কাহিনি লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে চ্যাটার্জি। ১৫ মাচর্ থেকে শুরু হবে শুটিংয়ের কাজ। এজন্য বতর্মানে কলকাতায় রয়েছেন শাকিব খান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক