রাণবীর-আলিয়ার ‘ভালোবাসা এবং যুদ্ধ’

সিনেমাটি আগামী বছরের বড়দিনে মুক্তির কথা ভাবছেন নির্মাতা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2024, 11:52 AM
Updated : 6 Feb 2024, 11:52 AM

যুদ্ধের আবহে প্রেম-এই ভাবনায় নতুন একটি সিনেমায় হাত দিচ্ছেন বলিউডের তারকা নির্মাতা সঞ্জয় লীলা বানসালি।

পিংকভিলা বলছে, এই সিনেমায় বানসালি নায়িকা করছেন আলিয়া ভাটকে। আর নায়ক হচ্ছেন রাণবীর কাপুর।

‘লাভ অ্যান্ড ওয়ার’ সিনেমা দিয়ে প্রথমবারের মত বানসালির সঙ্গে কাজ করতে চলেছেন রাণবীর। আর এই দম্পতির সঙ্গে থাকবেন ভিকি কৌশল।

সিনেমার প্রি প্রোডাকশনের কাজ এরইমধ্যে শুরু হয়ে গেছে। সিনেমাটি আগামী বছরের বড়দিনে মুক্তির কথা ভাবছেন নির্মাতা।

কারণ এর মধ্যে রাণবীর রামায়ণ মহাকাব্যের প্রেক্ষাপটে নির্মিত এক পৌরাণিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। ওই সিনেমায় রাণবির রাম চরিত্রটি করছেন।

এছাড়া বানসালির হাতেও কাজ কম নেই। তার পরের কাজটির নাম ‘ইনশা আল্লাহ’। সর্বভারতীয় এই সিনেমায় শাহরুখ খানকে চাইছেন তিনি। আর শাহরুখের বিপরীতে আলিয়া ভাটকে দেখা যেতে পারে।

এই পরিচালক বর্তমানে ব্যস্ত তার ওয়েব সিরিজ ‘হীরামন্ডি’র শুটিং নিয়ে। এই ওয়েব সিরিজের হাত ধরে ওটিটিতে পা রাখতে চলেছেন বানসালি।

নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজে মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা, সোনাক্ষী সিনহাসহ আরও অনেকে আছেন। ‘হীরামন্ডি’র কাজ শেষ হয়ে গেলেই আগামী মে-জুন মাসের মধ্যে ‘ইনশা আল্লাহ’র কাজ ধরবেন বানসালি।

২০২২ সালে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র মুক্তি দিয়ে হইচই ফেলে দেন এই পরিচালক। গেল বছরের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা চলচ্চিত্র, সেরা অভিনেত্রী, সেরা পরিচালকসহ ১০ ক্যাটাগরিতে পুরস্কার পায় বানসালির এ সিনেমা। আর গাঙ্গুবাই চরিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান নায়িকা আলিয়া ভাট।