সুস্মিতা মন দিয়েছেন ওয়েব সিরিজে

আরেকটি ওয়েব সিরিজ যুক্ত হতে যাচ্ছে সাবেক মিস ইউনিভার্সের অভিনয় ক্যারিয়ারে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2022, 01:50 PM
Updated : 16 Sept 2022, 01:50 PM

মাসখানেক প্রেম-বিয়ে নিয়ে আলোচনার পর সুস্মিতা সেনের কাজের খবর এল। ‘আরিয়া’ সিরিজ দিয়ে বছর খানেক আগে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখা সাবেক মিস ইউনিভার্স জানালেন, তার ক্যারিয়ারে আরেকটি ওয়েব সিরিজ যুক্ত হতে যাচ্ছে।

সার্ডিনিয়ায় ছুটি কাটাতে গিয়ে একটি ছবি শেয়ার করে সুস্মিতা লিখেছেন, “জীবনে এখন অনেক ব্যস্ততা। নতুন ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছি। কাজটা আমার পছন্দ হয়েছে। সবাইকে খুব ভালোবাসি, খুব ভালোবাসি তোমাদের।“ 

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, শুটিংয়ের জন্য প্রস্তুতির খবর দিলেও সিরিজের নাম প্রকাশ করেননি এই অভিনেত্রী।

একটি বায়োপিক নিয়েও সুস্মিতা শিগগিরই বড় পর্দায় ফিরছেন। বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত ওই সিনেমার প্রযোজক দীপক মুকুট বলেছেন, সুস্মিতাকে নিয়ে তারা আশাবাদী।

এই প্রযোজক মনে করছেন, বায়োপিকে যে নায়ককে ঠিক করা হয়েছে তার বিপরীতে সুস্মিতাকে দারুণ মানাবে।

“আমরা নিশ্চিত যে আমাদের সকলের জন্যই এটা দারুণ এক যাত্রা হতে চলেছে।”

১৯৯৪ সালে মিস ইউনিভার্সের খেতাব জেতা বাঙালি সুস্মিতা ৯৬ সালে ‘দস্তক’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। তারপর থেকে অভিনয়েই রয়েছেন।

তবে তার অভিনয়জীবন প্রায় ডুবতে বসেছিল ভালো কাজের অভাবে। সেই ‘ডুবুডুবু’ ক্যারিয়ারকে আবার তীরে ভিড়িয়েছে ওয়েব সিরিজ ‘আরিয়া’।

ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাওয়া সিরিজটি সুস্মিতাকে আবারো দর্শক-সমালোচকদের মাঝে ফিরিয়ে আসে। আরিয়ার প্রথম সিজনের পর দ্বিতীয়টি করে সুস্মিতা শুধু তার জনপ্রিয়তাই ধরে রাখেননি, মনোনীত হন এমি পুরস্কারের জন্যেও।

তবে এসবের মাঝে জড়িয়ে যায় আইপিএলের সাবেক চেয়ারম্যান ললিত মোদীর সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে নানা গুঞ্জন। তাতে আপাতত ইতি টানছেন সুস্মিতা?

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক