‘গজনি’র সিক্যুয়েল আনছেন আমির

২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘গজিনি’।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 May 2023, 07:11 AM
Updated : 6 May 2023, 07:11 AM

পরিবারকে সময় দিতে অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন বলিউড তারকা আমির খান, সঙ্গে ছিল ‘লাল সিং’ হয়ে দর্শক মন ছুঁয়ে না যাওয়ার ব্যর্থতার গ্লানিও। তাই কিছুদিন বাদ দিয়েছিলেন সিনেমার কাজ।

এবার বিরতি শেষে আমির ফিরছেন। আর সেই প্রত্যাবর্তন অধ্যায়ে নিজের হিট সিনেমা ‘গজনী’কে ফের আনতে পারেন হিন্দি সিনেমার মিস্টার ‘পারফেকশনিস্ট’।

ক্রিস্টোফার নোলানের আলোচিত সিনেমা মেমেন্টো অবলম্বনে ২০০৮ সালে বলিউডে গজিনি নির্মাণ করেন তামিল চলচ্চিত্রকার এর আর মুরুদাগোস, তাতে মূল চরিত্রে অভিনয় করেন আমির।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এখন ‘গজনির’ সিক্যুয়েল তৈরি নিয়ে আলোচনা চলছে, আগ্রহ দেখিয়েছেন আমির খান। ‘গজিনি ২’ নিয়ে আলোচনা করতে প্রাই হায়দরাবাদ ছুটছেন তিনি।

সিনেমার মূল চরিত্র ‘সঞ্জয় সিংঘনিয়া’র উপরে স্ক্রিপ্ট তেরিতে আলোচনার জন্য কয়েকদিন আগে তেলেগু সিনেমা প্রযোজন আল্লু অরবিন্দের সঙ্গেও আমির বৈঠক সেরেছেন।

তবে সিক্যুয়েল নির্মাণের কাজ নিয়ে আমিরের পক্ষ থেকে সরাসরি কোনো বক্তব্য পাওয়া যায়নি। এই কাজের তথ্য যাতে ফাঁস না হয়, সে বিষয়েও সতর্ক আছেন প্রযোজক অরবিন্দ ও আমির।

তবে কেবল গজনিই নয় আরও কয়েকটি সিনেমার প্রস্তাব আমিরের কাছে এসেছে। এছাড়া কিছু কাজও হাতে নিয়েছেন এই অভিনেতা।

২০১৮ সালে মুক্তি পাওয়া স্পেনিশ সিনেমা ‘ক্যাম্পিওনিস’র হিন্দি রিমেক তৈরি করছেন আমির। এছাড়া দক্ষিণী পরিচালক প্রশান্ত নীলের সঙ্গেও কাজ করতে চলেছেন তিনি। ওই সিনেমায় আমিরের সঙ্গে অভিনয় করছেন আরেক সুপারহিট দক্ষিণী তারকা জুনিয়ার এটিআর।

পুরনো খবর

Also Read: লাল সিং চাড্ডা: যেভাবে বলিউডের ফরেস্ট গাম্প হলেন আমির খান

Also Read: এবার স্প্যানিশ সিনেমার রিমেক বানাতে যাচ্ছেন আমির খান

Also Read: নতুন সিনেমার জন্য সালমানকে ‘বেছে নিলেন’ আমির খান

Also Read: বলিউডে ভরসা হারাচ্ছেন আমির? আগামীর যাত্রা দক্ষিণে