বাসার সামনে ভিড়, কিন্তু বুবলী কোথায়?

বুবলী বাসায় নেই, শুটিংয়ে যাননি। ফোনেও তাকে পাওয়া যাচ্ছে না।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2022, 12:46 PM
Updated : 30 Sept 2022, 12:46 PM

চিত্রনায়িকা শবনম বুবলী তার ছেলের ছবি ফেইসবুকে প্রকাশ করার পর থেকে উত্তরায় তার বাসার সামনে ভিড় করে আছে ভক্ত, সাংবাদিক আর উৎসুক জনতা; কিন্তু তার খোঁজ কেউ পাচ্ছে না।

বাসার নিরাপত্তাকর্মীর সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল থেকে বাসায় নেই বুবলী। আর প্রতিবেশীরা বলেছেন, বুবলীর ছেলের বিষয়টি তারা আগেই জানতেন। তবে সবটা তারাও জানতেন না। 

বুবলীর পাশের বাসার বাসিন্দা নাসের আলী বিডিনিউজ টোয়েন্টিফোরকে বলেন, “আমার ছেলে বুবলীর ভাইয়ের সাথে পড়ে। সে বুবলীর ছেলেকে আগেও দেখেছে। আমরা জানতাম বুবলীর ছেলে হয়েছে। তবে তার বাবা যে শাকিব খান তা জানতাম না।”

শুক্রবার বিকালে বুবলীর গাড়িটি গ্যারেজেই পড়ে থাকতে দেখা যায়। ওই সময় তার 'চাদর' সিনেমার সেটে থাকার কথা, তবে পরিচালক জাকির হোসেন রাজু বলেছেন, নায়িকা সেটে না যাওয়ায় তারা শুটিং বন্ধ রেখেছেন। 

সন্ধ্যায় 'লিডার: আমিই বাংলাদেশ' সিনেমায় নাচের প্র্যাকটিসের জন্য নিকেতনে যাওয়ার কথা ছিল বুবলীর, সেখানেও যাননি।

বুবলী আর শাকিবের প্রেম নিয়ে ঢালিউডে গুঞ্জন বেশ পুরনো। তবে সেই খবরের আনুষ্ঠানিক স্বীকৃতি তারা কখনও দেননি। সম্প্রতি শাকিব খান ও অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে বুবলি ফেইসবুকে প্রকাশ করেন নিজের বেবি বাম্পের ছবি। এ নিয়ে শুরু হয় তুমুল আলোচনা।

Also Read: ফেইসবুকে শাকিব-বুবলীর বোমা, নাম জানালেন ছেলের

অবশেষে শুক্রবার ফেইসবুকে ছেলের ছবি প্রকাশ করে বুবলী লেখেন, “শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

একই সময়ে প্রায় একই বাক্যে একই খবর ফেইসবুকে দেন আলোচিত চিত্রনায়ক শাকিব খান।

সেখানে তিনি লেখেন, “শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

মঙ্গলবার সন্ধ্যায় ‘চাদর’ সিনেমার শুটিং স্পটে বুবলীকে পেয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম জানতে চাইলে এই চিত্রনায়িকা বলেন, “আমি কিছুদিন সময় চাই।

তবে এটুকু বলব আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে ...। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাব।”

এর মধ্য দিয়ে বিয়ের কথা অনেকটাই স্বীকার করে নেন বুবলী; যদিও স্বামীর নাম তিনি তখন প্রকাশ করেননি।

ভক্তদের অপেক্ষার মধ্যেই শুক্রবার সকালে সংবাদমাধ্যমে খবর আসে, বুবলীর বেবি বাম্পের ওই ছবি নতুন নয়, শাকিব খান আর তার ছেলের বয়স হয়ে গেছে আড়াই বছর।

বীর ও ক্যাসিনো সিনেমার শুটিং সেরে বুবলী চলে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে, ২০২০ সালের মার্চে নিউ ইয়র্কের লং আইল্যান্ডের এক হাসপাতালে তার ছেলের জন্ম হয়।

শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় এক সময়ের টেলিভিশন সংবাদ পাঠক বুবলীর।

পরে শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেমের গুঞ্জন চলে। তবে এর মধ্যে চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের ছেলে শিশুকে প্রকোশ্যে এনে জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে এবং এই সন্তান তাদেরই।

শাকিব প্রথমে স্বীকার না করলেও পরে স্ত্রী-সন্তানকে স্বীকার করে নেন। তবে বছরখানেকের মধ্যেই তাদের বিয়ে ভেঙে যায়। তাদের ছেলে আব্রাম খান জয় এখন মূলত মা অপুর সঙ্গেই থাকছেন।