কেমন বর চান, জানালেন রাইমা

“আমি তো চাই বিয়ে করতে। পাত্র খুঁজে দিলেই বিয়ে করব।”

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2023, 01:49 PM
Updated : 1 Feb 2023, 01:49 PM

টলিউডে এক যুগেরও বেশ পার করে ফেলেছেন মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি ও অভিনেত্রী মুনমুন সেনের মেয়ে রাইমা সেন। ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী নিজের অভিনয় গুণে যেমন চর্চিত হয়েছেন, ব্যক্তিগত জীবন নিয়েও বহুবার হয়েছেন সংবাদের শিরোনাম। একাধিক প্রেমের গুঞ্জন থাকলে বিয়ের পিঁড়িতে বসেননি এখনও।

সম্প্রতি আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গ উঠে এলে তিনি বলেন, “যদিও আমি যে আংটিটা পরে থাকি তা দেখে অনেকেই ভাবেন আমি হয়ত এনগেজড, কিন্তু আমি সিঙ্গল, সবাইকে বলতে চাই।”

তবে ‘সিঙ্গেল’ শব্দটি জীবন থেকে ঝেড়ে ফেলতে আপত্তি নেই তার। বলেন, “আমি তো চাই বিয়ে করতে। পাত্র খুঁজে দিলেই বিয়ে করব।”

তাহলে কেমন পাত্র চাই রাইমার? উত্তর আসে, “ভালো মানুষ চাই। এমন একজন মানুষ চাই যে আমার জীবনধারার সঙ্গে মিশে যেতে পারবে, সঙ্গে একটু রসবোধ থাকবে। আর ব্যাঙ্কে টাকা থাকা তো জরুরি। ওটা না থাকলে তো চলবে না।”

টালিগঞ্জের পাশাপাশি বলিউডেও কাজ করেছেন রাইমা; প্রশংসাও কুড়িয়েছেন। কিন্তু খুব বেশি সিনেমায় তাকে দেখা যাচ্ছে না।

কেন? তার জবাবে রাইমা বলেন, “আমি একটু বেছে কাজ করি, তাই আমায় অনেকে আনপ্রেডিক্টেবল ভাবে। কিন্তু আমি ভালো কাজ করার পক্ষপাতী। তাই তো অনেক দিন পর রক্তকরবীতে কাজ করলাম। কী দারুণ চিত্রনাট্য! বিক্রমও বেশ ভালো। একটু বন্ধুত্ব গড়ে উঠেছে।”

৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে রাইমা সেন অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘রক্তকরবী’। সিরিজটিতে অভিনেত্রীকে বনেদি বাড়ির আটপৌরে গৃহবধূ বেশে দেখা যাবে। ‘রক্তকরবী’ পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল। সহ-অভিনেতা হিসেবে রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, লাবণী সরকার, তুলিকা বসু।

এছাড়া মুম্বাইয়ে বেশ কয়েকটি সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন রাইমা। কিছুদিন হল একটি তামিল সিনেমার শুটিংও শেষ করেছেন। শিগগির মুক্তি পাবে সিনেমাটি।