বুবলীর ‘গায়ে হলুদে’ সায়মন; ‘বাসরে’ রোশান

নতুন সিনেমায় আসছেন এই চিত্রনায়িকা, তারই দৃশ্যায়ন হল।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2022, 04:10 PM
Updated : 23 Nov 2022, 04:10 PM

পরিচালক জসিম উদ্দিন জাকির পাঁচটি ছবি পোস্ট করেছেন তার ফেইসবুক আইডিতে। বুধবার সন্ধ্যায় পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে গায়ে হলুদের সাজে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা শবনম বুবলী ও সায়মন সাদিক।

ঘটনা জানতে চাইলে অভিনেতা সায়মন সাদিক বিডিনিউজ টোয়েন্টিফোরকে বলেন, “মায়া: দ্য লাভ সিনেমার শুটিং করছি। এটি একটি প্রেমের সিনেমা। আমার চরিত্রের নাম আরিফ। আমার সঙ্গে আছেন শবনম বুবলী। তার চরিত্রের নাম মাধবী। আজ আমাদের গায়ে হলুদের শুট ছিল।”

নির্মাতা জসিম উদ্দিন জানান, উত্তরায় বুবলীর সঙ্গে সায়মন সাদিকের গায়ে হলুদের দৃশ্য ধারণ হয়। এই উপলক্ষে কাওয়ালি গানের আয়োজন ছিল। কাওয়ালি লিখেছেন তিনি নিজেই। সুর ও সংগীতের পাশাপাশি গানটি গেয়েছেন আকাশ মাহমুদ।

সিনেমাটি নিয়ে তিনি বলেন, “সিনেমার কাজ প্রায় শেষ। শেষ লটের শুটিং চলছে। আগামী বছরের যে কোনো সময় মুক্তি পাবে ছবিটি। মিষ্টি একটা প্রেমের গল্প ছাড়াও বেশ কিছু চমক আছে।”

চমক কী- জানতে চাইলে বলেন, “সায়মন সাদিকের সঙ্গে বুবলীর গায়ে হলুদ হলেও বাসর হবে সিনেমার আরেক নায়ক জিয়াউল রোশানের সঙ্গে। এরমধ্যে ঘটে যাবে নানা ঘটনা। সেসব ঘটনা জানতে হলে দর্শককে হলে যেতে হবে।”

সায়মন সাদিক, জিয়াউল রোশন ও শবনম বুবলী ছাড়াও আনিসুর রহমান মিলন এই সিনেমায় অভিনয় করছেন বলে জানান পরিচালক জসিম।

তিনি বলেন, ২০ নভেম্বর নায়িকা বুবলীর জন্মদিন ছিল। এই সিনেমার সেটেই নায়িকার জন্মদিন পালিত হয়েছে। প্রতিদিনের মতোই সিনেমার শুটিং চলছিল। সন্ধ্যায় শুটিং বন্ধ করে কেক আনান পরিচালক। ইউনিটের শতাধিক শিল্পী-কলাকুশলী বুবলীকে জন্মদিনের শুভেচ্ছা জানান।    

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক