আলিয়ার আপত্তিতে শ্রদ্ধার কাছ থেকে দূরে থাকছেন রণবীর?

গুজব উঠেছিল সংসার বাঁচাতে স্ত্রী আলিয়ার কথাতেই নায়িকা শ্রদ্ধা কাপুরের কাছ থেকে দূরে দূরে থাকতে হচ্ছে অভিনেতাকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2023, 11:55 AM
Updated : 10 March 2023, 11:55 AM

নির্মাতা লাভ রঞ্জনের হাত ধরে ‘তু ঝুঠি ম্যায় মক্কর’ সিনেমায় বন্ধু শ্রদ্ধা কাপুরের সঙ্গে ‘প্রেম’ এবং সংসার বাঁচাতে শ্রদ্ধাকে ‘এড়িয়ে চলার’ দুই গুঞ্জনই উড়িয়ে দিয়েছেন বলিউডি নায়ক রণবীর কাপুর।

তার ভাষ্য, বর্তমানে তার জীবনে কোনো ‘বিতর্ক নেই’।

কিছুদিন আগে খবর ছড়িয়েছিল, ছেলেবেলার বন্ধু শ্রদ্ধার সাথে স্রেফ বন্ধুত্বের সম্পর্কে নেই আলিয়া ভাটের স্বামী রণবীর। সম্পর্ক এগিয়েছে ‘ভিন্ন’ দিকে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হন রণবীর। এই নায়ককে প্রশ্ন করা হয়, সদ্য মুক্তি পাওয়া ‘তু ঝুঠি ম্যায় মক্কর’ সিনেমা প্রচারে মুম্বাই চষে বেড়িয়ে কলকাতা অবধি গেছেন তিনি, কিন্তু সবখানেই তাকে একা পাওয়া গেছে। কোথাও শ্রদ্ধাকে সঙ্গে দেখা যায়নি। তবে কি আলিয়া বাধা দিয়েছিলেন?

রণবীরের উত্তর ছিল, “আলিয়া কেন বাধা দেবে সেটি আপনারা একবার ব্যাখ্যা করবেন কি? আলিয়াতো তেমন কিছু করেনি। আপনারা অযথা বিষয়টি নিয়ে বিতর্ক তৈরির চেষ্টা করছেন। ভুয়া খবর ছড়াচ্ছেন। বর্তমানে আমার জীবনে কোনো বিতর্ক নেই।“

কেন প্রচারে নায়ক-নায়িকা আলাদা, সেই ব্যাখ্যায় রণবীর বলেন, ইন্ডাস্ট্রিতে তারা নতুন জুটি। তাদের একসঙ্গে দেখতে কেমন লাগে তা দেখতে দর্শকদের মধ্যে আগ্রহ ছিল। আর প্রযোজকরাও চেয়েছিলেন, এই জুটিকে পর্দাতেই দর্শক একসঙ্গে প্রথম দেখুক। তাই তারা যে যার শিডিউলে সিনেমার প্রচার চালিয়েছেন।

এই সিনেমার প্রচারে গিয়ে একাধিকবার কন্যা রাহার প্রসঙ্গ তোলেন এই নায়ক; বাবা হয়ে ওঠার মধুর বিপত্তিও উঠে এসেছে তার কথায়।

ব্যক্তিগত জীবন নিয়ে আগেও রাখঢাক রাখতে দেখা যায়নি রণবীরকে। ব্যাচেলর জীবনে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের নাম জড়িয়েছে। কিন্তু দুটি সম্পর্কের কোনোটিতেই পরিণতি দেখা যায়নি। শেষে মনেপ্রাণে আলিয়ার সাথে জড়িয়ে তাকেই বিয়ে করেন রণবীর।

গত আট মার্চ ভারতে হোলি উৎসবে মুক্তি পায় রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমা ‘তু ঝুঠি ম্যায় মক্কর’। বক্স অফিস জানিয়েছে, প্রথম দিন সিনেমাটি দারুণ ব্যবসা করলেও দ্বিতীয় দিনে কিছুটা পরতির দিকে। 

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার এই অভিনেতাকে আগামীতে অভিনেত্রী রাশমিকা মানদানার বিপরীতে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত থ্রিলার সিনেমা‘অ্যানিমেল’-এ দেখা যাবে। এছাড়াও কিংবদন্তী শিল্পী কিশোর কুমারের বায়োপিকেও রণবীর আসছেন।

তবে ‘অ্যানিমেল’ মুক্তির পর সিনেমা থেকে সাময়িক বিরতি নিতে চাইছেন রণবীর।

এই অভিনেতা মনে করেন, প্রয়োজনে নিজেকে এক ধাপ পিছিয়ে নিয়ে ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থা পর্যবেক্ষণ করে নেওয়া উচিৎ।

আরও পড়ুন:

Also Read: বিভ্রান্তির অবসান, ‘তু ঝুঠি ম্যায় মক্কর’ আসছে দোল উৎসবেই

Also Read: ডায়াপার বদলানোর ‘রকেট সাইন্স’ জানালেন রণবীর

Also Read: পর্দায় কিশোর কুমার হয়ে আসছেন রণবীর

Also Read: প্রত্যাবর্তনে চমকে দিলেন ‘নতুন’ শ্রদ্ধা