সালমানের জীবন দেখাবে ‘বিয়ন্ড দ্য স্টার’

সালমানের ছেলেবেলা, তারুণ্যের অজানা কথাও জানবেন এবার দর্শকরা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2022, 12:42 PM
Updated : 19 Sept 2022, 12:42 PM

আগের বছর জন্মদিনের আগ মুহূর্তে সাপের ছোবল খেয়ে ম্লান সময় কাটিয়েছিলেন বলিউডের ভাইজান। এবার দিনটি উজ্জ্বল হবে বলে ভাবা হচ্ছে, কারণ তার জন্মদিন ২৭ ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে তাকে নিয়ে প্রামাণ্য সিরিজ ‘বিয়ন্ড দ্য স্টার’।

সালমান খান মানেই নতুন কিছু, ভিন্ন রোমাঞ্চ। তিনি এবং বিতর্ক যেন সমার্থক। সাফল্য, প্রেম আর প্রেমিকার ব্যাপক সমাহার, আইনি জটিলাতা, খুনের টার্গেট এবং জীবনের অর্ধশতক পেরিয়েও ‘ব্যাচেলর’, সেলুলয়েডের পর্দায় চেয়ে কোনো অংশেই কম নয় তার জীবনের বৈচিত্র্য।

বলিউড হাঙ্গামা বলছে, সালমানভক্তদের জন্য বড় খবর হল এই অভিনেতার বলিউড অভিযাত্রা এবং জীবনের নানা ঘটনা উঠে আসবে তাকে নিয়ে নির্মিত ডকু ফিচারে।

অর্থাৎ সালমানের বড় পর্দায় আসা, এগিয়ে যাওয়া, হোঁচট খাও, সাফল্য-ব্যর্থতা, হিট-ফ্লপ থেকে ভাইজান হয়ে ওঠার গল্প দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে।

তথ্যচিত্র শুরুর কাজের খবর এসেছিল গতবছর। এই সময়ের মধ্যে শুটিংও সেরে নিয়েছেন সালমান। এখন অন্যান্য নির্মাণ কাজ শেষের দিকে।

Also Read: জন্মদিনের আগে সাপের ছোবল খেলেন সালমান খান

Also Read: নিজের খামারবাড়িতেই খুন হতে পারতেন সালমান

পরিবারের সদস্যদের মধ্যে তার বাবা সেলিম খান, ভাই আরবাজ ও সোহেল খানের সালমানকে নিয়ে টুকরো টুকরো কথা তুলে ধরা হয়েছে এই তথ্যচিত্রে। কথা বলেছেন বিভিন্ন সময়ে তার বিপরীতে কাজ করেছেন নয়িকা ভাগ্যশ্রী থেকে দিশা পাটানি পর্যন্ত অজস্র সহঅভিনেতা। বাদ যাননি পরিচালক প্রযোজকরাও। বলিডিউ. দক্ষিণের নির্মাতাদের মধ্যে সাজিদ নাদিদওয়ালা, ডেভিড ধাওয়ান, সুরাহ বরজাতিয়া, সঞ্জয় লীলা বনসালি, সুভাষ ঘাই এবং প্রভু দেবার চোখে সালমান কেমন সেটিও দর্শকরা জানতে পারবেন এই সিরিজের মাধ্যমে। সালমানের সঙ্গে বসবাস এবং কাজের অভিজ্ঞতা তুলে ধরেছেন তারা।

সালমানের ছেলেবেলা, তারুণ্যের অজানা কথাও জানবেন এবার দর্শকরা। খান পরিবারের অ্যালবামের অদেখা কিছু ছবিও দেখার সুযোগ মিলবে। আর সবছবি জুড়েই থাকবেন সালমান।

চলতি মাসের ৫ তারিখেই বলিউডে ৩৩ বছর পূর্ণ করেছেন সালমান। সালমান খানকে শেষ দেখা গিয়েছিল মহেশ মাঞ্জরেকার পরিচালিত অন্তিম সিনেমাতে। তার পরবর্তী সিনেমার মধ্যে রয়েছে কিক-২ ও টাইগার-৩। প্রথমটিতে নায়িকা থাকছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, পরেরটিতে ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বাঁধবেন তিনি।

‘কিসি কা ভাই কিসি কি জান’ মুক্তি পাবে আগামী বছর।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক