জন্মদিনের আগে সাপের ছোবল খেলেন সালমান খান

জন্মদিন আর বড়দিন কাটাতে নিজের খামারবাড়িতে গিয়েছিলেন সালমান খান, সেখানেই সাপের ছোবল খেলেন তিনি। ফলে আবার মুম্বাইয়ের বাড়িতে ফিরতে হয়েছে এই বলিউড তারকাকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2021, 02:25 PM
Updated : 9 Feb 2022, 11:10 AM

‘ভাইজান’ সা্লমানের সাপে কাটার খবর ভারতীয় সংবাদ মাধ্যমগুলো দিলেও সাপটি বিষধর ছিল না বলেই জানিয়েছে। অর্থাৎ ভক্তরা আশ্বস্ত হতে পারেন যে তাদের প্রিয় তারকাকে নিয়ে আশঙ্কার কিছু নেই।  

সোমবার ৫৬ বছর পূর্ণ করছেন বলিউডের সবচেয়ে ‘কাঙ্ক্ষিত ব্যাচেলর’ খ্যাত সালমান খান।

তার জন্মদিন বড় দিনের দুদিন বাদেই ২৭ ডিসেম্বর। প্রতিবছর মুম্বাইয়ের উপকণ্ঠে প্যানভেলে নিজের খামারবাড়িতে জন্মদিনের পাশাপাশি বড়দিনও উদযাপন করেন তিনি।

এবারও গিয়েছিলেন। কিন্তু বড়দিনের রাতে তিনি একটি সাপের ছোবল খান বলে পিটিআই জানিয়েছে।

একটি সূত্রের বরাতে সংবাদ সংস্থাটি বলেছে, শনিবার বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সঙ্গে বাগানবাড়ির বাগানে বসে গল্প করছিলেন সালমান। তখনই তার হাতে ছোবল দেয় সাপটি। তখন মুম্বাইয়ের কামথি এর এমজিএম হাসপাতালে নেও্য়া হয় তাকে।

ভারতীয় গণমাধ্যমের খবর, সালমানকে যে সাপ কেটেছে, তা বিষহীন। ফলে প্রাথমিক চিকিৎসার পরপরই সকাল ৯টায় ছেড়ে দেওয়া হয়।

সালমান খান মুম্বাইয়ে তার বাড়িতে ফিরে এসেছেন বলেও জানিয়েছে পিটিআই।

তবে এই অভিনেতা বা তার পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনো বিবৃতি আসেনি।

বলিউডের প্রভাবশালী চিত্রনাট্যকার সেলিম খানের ছেলে সালমানের চলচ্চিত্রে অভিষেক গত শতকের ৮০ এর দশকে, এখনও দাপটের সঙ্গেই বলিউডে বিচরণ করছেন তিনি।

এ বছর সালমান খানে অভিনয় করেছেন ‘রাধে’ ও ‘অন্তিম’ সিনেমায়। সামনে ২০২২ সালে ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায় ৩’ এর শুটিং করবেন। এছাড়াও পূজা হেগড়ের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ও জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে ‘কিক ২’ রয়েছে শুটিয়ের অপেক্ষায়।