জন্মদিনে জায়েদ খানের যে ‘সম্পদের’ কথা মনে করিয়ে দিলেন শাওন

"কত বেশি বলবে তা ভাবার চেয়ে, কখন চুপ করে শুধু শুনবে সেটা বুঝতে পারাটা তোমার জন্য খুব প্রয়োজন,” পরামর্শ শাওনের।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2023, 06:02 AM
Updated : 31 July 2023, 06:02 AM

নানা কারণে আলোচনায় থাকা চিত্রনায়ক জায়েদ খানের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন, সেই সাথে দিয়েছেন কিছু পরামর্শ।

রোববার রাতে জায়েদ খানের সঙ্গে একটি ছবি নিজের ফেইসবুকে প্রকাশ করে শাওন লেখেন, "তোমার সরলতাই তোমার সম্পদ। তবে সেই সরলতা যেন বোকামিতে রূপ না নিতে পারে সেই সীমারেখাটা টানা দরকার।"

জায়েদের জন্য শুভকামনা জানিয়ে শাওন বলেন, "কত বেশি বলবে তা ভাবার চেয়ে, কখন চুপ করে শুধু শুনবে সেটা বুঝতে পারাটা তোমার জন্য খুব প্রয়োজন। তোমার যতটুকু প্রতিভা আছে তা পরিপূর্ণতা পাক এবং শুধুমাত্র সেটা নিয়েই আলোচনা হোক এই শুভকামনা। ভালো থেকো।"

শাওন পোস্টটি দেওয়ার পর অনেকেই 'হা হা প্রতিক্রিয়া' জানায়। তাতে বিরক্ত হয়ে পোস্টটিতে সংযোজন করে শাওন লেখেন, "এটা মজা করার জন্য দেয়া কোনো পোস্ট না। আমি সচেতনভাবে আমার স্নেহের একজনকে আমার ভাষায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছি। আপনাদের অনেকের কারণে-অকারণে হাসি আসতেই পারে, কিন্তু ‘হা হা’ রিয়্যাকশন দেয়া কেউ আমার বন্ধুতালিকায় থাকলে সেই হাস্যমুখী ব্যক্তিকে তালিকা থেকে বাতিল করে দেয়া হবে। শুভ আনফ্রেন্ডিং।"

জায়েদ খানের জন্মদিন ৩০ জুলাই। রোববার অনেকেই ফেইসবুকে জায়েদ খানকে শুভেচ্ছা জানান। শাওনের পোস্টের কমেন্টে ধন্যবাদ জানান জায়েদ খানও।

এক মাসের বেশি সময় যুক্তরাষ্ট্রে ছিলেন জায়েদ খান। রোববার জন্মদিনের ভোরে আমেরিকা থেকে ঢাকায় ফিরেছেন তিনি।

ঢালিউড ফিল্ম অ্যান্ড অ্যাওয়ার্ডে অংশ নিতে এবার নিউ ইয়র্কে গিয়েছিলেন তিনি। পরে লস অ্যাঞ্জেলেসেও গিয়েছিলেন।রোববার ভোরে ঢাকায় ফিরলে বিমানবন্দরে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শুভানুধ্যয়ীরা।

ঢাকায় বিমানবন্দরে দাঁড়িয়ে শুভানুধ্যয়ীদের উদ্দেশে জায়েদ খান বলেন, "আজ আমার জন্মদিন। আপনারা আমাকে সারপ্রাইজ দিয়েছেন, আমি অনেক খুশি। দীর্ঘ এক মাসের অধিক সময় পর দেশে এলাম। জন্মদিনের সবচেয়ে বড় চমক হল আপনারা এত কষ্ট করে বিমানবন্দরে আমার জন্য অপেক্ষা করছেন। শুভেচ্ছা, ভালোবাসা জানিয়েছেন। এটিই জন্মদিনে আমার বড় পুরস্কার।"