মুক্তির আগে আসছে অপুর সিনেমার গান, শাকিব খানের ট্রেইলার

অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ সিনেমার প্রথম গান আসছে মঙ্গলবার; বুধবার ইউটিউবে প্রকাশ পাচ্ছে শাকিব খান ও শবনম বুবলী অভিনীতি সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’ এর ট্রেইলার।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2023, 06:21 AM
Updated : 11 April 2023, 06:21 AM

এবার রোজার ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান ও শবনম বুবলীর ‘লিডার আমিই বাংলাদেশ’, সেই সঙ্গে আসছে অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’। হলে মুক্তির আগে সিনেমার গান ও ট্রেইলার প্রকাশ হচ্ছে বলে জানিয়েছেন অপু ও শাকিব।

‘লাল শাড়ি’ সিনেমার ‘রঙে রঙে সঙে সঙে’ শিরোনামের গানটির পোস্টার ফেইসবুকে শেয়ার করেছে অপু বিশ্বাস। জানিয়েছেন মঙ্গলবার গানটি প্রকাশ পাবে ইউটিউবে। তারিখ ঘোষণা না করলেও সিনেমাটি মুক্তি দেওয়া হচ্ছে এই রোজার ঈদে।

বন্ধন বিশ্বাসের চিত্রনাট্য ও পরিচালনায় এ সিনেমায় প্রথমবার জুটি বেঁধেছেন অপু বিশ্বাস ও সাইমন সাদিক। সরকারি অনুদানে তৈরি সিনেমাটি অপু বিশ্বাসের প্রযোজনা সংস্থা অপু-জয় চলচ্চিত্রের ব্যানারে নির্মিত হয়েছে। মফস্বল শহরের এক তাঁতপল্লিকে ঘিরে সাজানো হয়েছে ‘লাল শাড়ি’র গল্প।

লাল শাড়ি সিনেমার শুটিং হয় মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা বাজারের কৌড়ি গ্রামে। একটানা কাজ করে সিনেমার শুটিং শেষ করা হয় বলে জানিয়েছেন এ চিত্রনায়িকা।

ঈদে নতুন সিনেমা লিডার আমিই বাংলাদেশ’ নিয়ে দর্শকদের সামনে আসছেন চিত্র নায়ক শাকিব খান। বুধবার প্রকাশ পাবে সিনেমার ট্রেইলার। এ সিনেমার নায়িকা হলেন তার দ্বিতীয় স্ত্রী শবনম বুবলী।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের প্রযোজনায় ২০২১ সালের ২৫ মে শুরু হয়েছিল ‘লিডার আমিই বাংলাদেশ’ এর শুটিং। ওই বছরের ২৬ সেপ্টেম্বর ক্যামেরা ক্লোজ হয়েছিল। বাদ ছিল কেবল একটি গান।

সন্তানের পরিচয় প্রকাশ করে আলোড়ন তোলার কয়েকদিন পর ওই গানের শুটিংয়ে গত বছর ফের একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ান বুবলী ও শাকিব।