আইএফআইসি ব্যাংকে চাকরিতে দোহার-নবাবগঞ্জের প্রার্থীদের সুযোগ দিন: সালমান রহমান

নিজের নির্বাচনী এলাকা ঢাকার দোহার-নবাবগঞ্জের ছেলে-মেয়েদের আইএফআইসি ব্যাংকে চাকরিতে লিখিত পরীক্ষায় সুযোগ দিতে বলেছেন সালমান এফ রহমান।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জপ্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2020, 08:08 PM
Updated : 25 Jan 2020, 05:50 AM

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান রহমান বেসরকারি এই ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান। তার ছেলে শায়ান এফ রহমান ভাইস চেয়ারম্যান পদে আছেন।

শুক্রবার রাতে নবাবগঞ্জ উপজেলার শোল্লা হাই স্কুল অ্যান্ড কলেজের হীরকজয়ন্তীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নিজের নির্বাচনী এলাকার ছেলে-মেয়েদের সুবিধা দেওয়ার এই আহ্বান জানান সালমান এফ রহমান।

তিনি বলেন, “আইএফআইসি ব্যাংকে প্রতি বছর ১৫-২০ হাজার ছেলেমেয়ে চাকরির জন্য অনলাইনে আবেদন করে। এদের মধ্যে লিখিত পরীক্ষার জন্য আমন্ত্রণ জানানো হয় ৩-৪ হাজার জনকে।

“আমি কর্তৃপক্ষকে বলে দিয়েছি, বায়োডাটার মধ্যে দোহার ও নবাবগঞ্জের কেউ থাকলে তাকে যেন লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়। আমার ইচ্ছা এলাকার ছেলেমেয়েরা চাকরির সুযোগ পাক।”

আগামী তিন-চার মাসের মধ্যে চাকরিতে নিয়োগের এ প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানান তিনি।

সালমান এফ রহমান বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্ননয়নের কর্মযজ্ঞ ও দোহার-নবাবগঞ্জ নিয়ে কর্মপরিকল্পনা তুলে ধরেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাউদ্দিন মনজুসহ আরও অনেকে।

এছাড়াও অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শুভ্রদেব, কোনালসহ দেশবরেণ্য অনেকে।