চট্টগ্রামে অটোরিকশা চালক খুন: গ্রেপ্তার ২

চট্টগ্রামে চালককে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2021, 01:46 PM
Updated : 26 Sept 2021, 01:46 PM

শনিবার রাতে নগরীর বন্দর এলাকা থেকে তাদের গ্রেপ্তারের পর ছিনতাই করা রিকশা ও মোবাইল ফোনসেট উদ্ধার করার কথা জানিয়েছেন কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ।

গ্রেপ্তার দুই জন হলেন- মো. মহসিন (১৮) ও মো. ইরফান (২১)।

এদের মধ্যে মহসিন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন এবং ইরফানকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের হেফাজতে আনার অনুমতি পেয়েছে পুলিশ অনুমতি বলে জানিয়েছেন ওসি।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, শুক্রবার রাতে মহসিন ও ইরফান মিলে চরলক্ষ্যা এলাকায় এক কিশোরকে খুন করে তার কাছে থাকা ব্যাটারিচালিত রিকশা ছিনতাই করে।

গত শনিবার ওই কিশোরের লাশ উদ্ধার হয়। পরে বন্দর এলাকা থেকে দুই জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে রিকশা এবং খুন হওয়া কিশোরের মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।

নিহত কিশোরের নাম শাকিল (১৭)। সে স্থানীয় একটি চায়ের দোকানের কর্মচারি ছিলেন। শুক্রবার বিকালে স্থানীয় এক ব্যক্তির রিকশা নিয়েছিলেন ভাড়ায় চালাতে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

শুক্রবার অনেক রাত পর্যন্ত বাড়ি না ফেরায় শাকিলকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়েছিল। শনিবার সকালে চরলক্ষ্যা এলাকায় রাস্তার পাশে ধান খেত থেকে শাকিলের লাশ উদ্ধার করা হয়।

ওসি বলেন, “শাকিলকে শ্বাসরোধ করে হত্যা করে রিকশা ও মোবাইল ফোনসেট ছিনিয়ে নিয়েছে বলে আদালতে জবানবন্দিতে জানিয়েছে মহসিন।”