চট্টগ্রামে আরাফাত হত্যায় দুইজন গ্রেপ্তার

চট্টগ্রামের কামাল বাজার এলাকায় মো. আরাফাত হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2018, 11:51 AM
Updated : 22 May 2018, 11:52 AM

মঙ্গলবার ভোরে চান্দগাঁও থানার মোহরা এলাকার ইস্পাহানি শ্রমিক কলোনি থেকে মো. আসিফ (১৮) ও নূর হোসেন বাপ্পী (২০) নামের ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের সৈয়দ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সোমবার রাতে আরাফাত খুন হওয়ার পর থানা পুলিশের কয়েকটি দল বিভিন্ন স্থানে অভিযান শুরু করে। ভোর রাতে ইস্পাহানি শ্রমিক কলোনি থেকে ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়।

“প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বলেছে, আরাফাত তাদের বন্ধু ছিল। রোবাবার রাতে নিজেদের মধ্যে ঝগড়ার জেরে এ হত্যাকাণ্ড ঘটায় তারা।”

সোমবার রাতে চান্দগাঁও থানার কামাল বাজার এলাকায় আরাফাতকে গলায় ছুরি চালিয়ে রাস্তায় ফেলে যায় খুনিরা। চান্দগাঁও থানার এক এসআই তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরাফাতকে মৃত ঘোষণা করেন।

সোমবার রাতে পুলিশ জানিয়েছিল, ওই এলাকার পপুলার জিমের এক নিরাপত্তা প্রহরীর সঙ্গে বিরোধের জেরে আরাফাত খুন হন বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে।

দুইজনকে গ্রেপ্তারের পর পরিদর্শক জোবায়ের মঙ্গলবার বলেন, “প্রাথমিকভাবে আমরা জেনেছি, হত্যাকাণ্ডে আরও কয়েকজন জড়িত ছিল। তাদের ধরতে অভিযান চলছে। তাদের ধরতে পারলে হয়ত হত্যাকাণ্ডের মূল কারণ জানা যাবে।