পটিয়ায় জনসভা মঞ্চে শেখ হাসিনা

চট্টগ্রামের পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জনসভার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2018, 10:06 AM
Updated : 21 March 2018, 10:06 AM

বুধবার বেলা ২টা ৪০ মিনিটে হেলিকপ্টার যোগে পটিয়া পৌঁছানোর পর বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করে সোয়া ৩টার দিকে সমাবেশ মঞ্চে উঠেন প্রধানমন্ত্রী।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত এ সমাবেশ থেকে প্রধানমন্ত্রী চট্টগ্রামের ৪১টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জানিয়েছেন সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রতিবেদক মিঠুন চৌধুরী সমাবেশস্থল থেকে জানান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, চট্টগ্রামের বিভিন্ন সাংসদ, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বক্তব্য রেখেছেন। আরও বেশ কয়েকজন নেতা বক্তব্য রাখবেন।

মঞ্চে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, খালিদ মাহমুদ চৌধুরী, সুজিত রায়, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, পটিয়ার সাংসদ শামসুল হক চৌধুরী, সাবেক প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী আফসারুল আমিনসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাও উপস্থিত রয়েছেন।

বেলা ২টা ৪০ মিনিটের দিকে প্রধানমন্ত্রী হেলিকপ্টারযোগে পটিয়া পৌঁছান। এসসময় তাকে আওয়ামী লীগের নেতৃবৃন্দের পাশাপাশি প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা স্বাগত জানান।

সকালে চট্টগ্রাম নেভাল অ্যাকাডেমিতে নৌবাহিনী ডকইয়ার্ডের ন্যাশনাল স্ট্যান্ডার্ড প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আবক্ষ মূর্তি বঙ্গবন্ধু কমপ্লেক্স উদ্বোধন করেন।

মিঠুন চৌধুরী জানান, সমাবেশস্থল থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে হরণা ফকিরাপাড়া এলাকায় নির্মিত হেলিপ্যাডে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার অবতরণের পর সেখান থেকে গাড়িতে করে সমাবেশস্থল পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আসেন প্রধানমন্ত্রী।

সেখানে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করে সেখান থেকে সোয়া ৩টার দিকে সমাবেশ মঞ্চে উঠেন প্রধানমন্ত্রী।

এদিকে সকাল থেকে চট্টগ্রাম বিভিন্ন উপজেলা ও নগরী থেকে লোকজন সড়ক পথের পাশাপাশি রেলপথেও পটিয়ার সমাবেশস্থলে যায়।