চন্দনাইশে সিলিন্ডারের দোকানে অগ্নিকাণ্ড, দগ্ধ ২

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় সিলিন্ডারের দোকানে অগ্নিকাণ্ডে দুই কর্মচারী দদ্ধ হয়েছেন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2018, 10:57 AM
Updated : 18 Jan 2018, 01:23 PM

এরা হলেন- দোকান কর্মচারী মো. রমজান (৩৩) ও মো. সিরাজ (৩০)। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলপি গ্যাস সিলিন্ডারের ওই দোকানের সিলিন্ডার লিকেজ থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগের সহকারী পরিচালক কামাল উদ্দিন জানান, বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে উপজেলার বদুর বাজার মহাজন ঘাটা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশের হাজী আবু সুলতান এন্টারপ্রাইজে এ আগুন লাগে।

খবর পেয়ে আনোয়ারা ও পটিয়া ফায়ার স্টেশনের তিনটি গাড়ি গিয়ে কাজ শুরু করে বেলা সাড়ে ৪টার দিকে আগুন পুরোপুরি নেভাতে সক্ষম হয়।

অগ্নিকাণ্ডে দুই দোকান কর্মচারী দগ্ধ হওয়া ছাড়াও আগুন নেভাতে গিয়ে নুরুল ইসলাম ও সোহেল রানা নামে ফায়ার সার্ভিসের দুই সদস্য আহত হয়েছে বলে জানান অগ্নিনির্বাপক বাহিনীর এই কর্মকর্তা।

দগ্ধ দুই দোকান কর্মচারী রমজান ও সিরাজ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করেন হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার।

এদিকে আগুন নেভানোর সময় সিলিন্ডার বিস্ফোরণের আশঙ্ক্ষায় মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয় পুলিশ। বেলা পৌনে ৪টার দিকে আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসার পর যান চলাচল সীমিত করে চালু করা হয়।

সন্ধ্যার দিকে যান চলাচল স্বাভাবিক হয়ে আসে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা কামাল উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, সিলিন্ডারে লিকেজের কারণে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে জানা গেছে।

ক্ষয়ক্ষতির আর্থিক পরিমারণ তাৎক্ষণিকভাবে নির্ণয় করা যায়নি।