স্ত্রী হত্যা মামলার বাদী হলেন বাবুল আক্তার নিজেই

স্ত্রী খুনের ঘটনায় চট্টগ্রামের পাঁচলাইশ থানায় করা মামলায় এসপি বাবুল আক্তার নিজেই বাদী হয়েছেন বলে জানিয়েছে নগর পুলিশ কর্তৃপক্ষ (সিএমপি)।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 June 2016, 01:45 PM
Updated : 6 June 2016, 01:45 PM

সোমবার দুপুরে নিজ কার্যালয়ে সিএমপি কমিশনার ইকবাল বাহার সাংবাদিকদের বলেন, অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে বাবুল আক্তার নিজেই মামলাটি করেছেন।

এর আগে রোববার রাতে পাঁচলাইশ থানার এসআই ত্রিরতন বড়ুয়া বাদী হয়ে মামলা করেছেন বলে নগর পুলিশের সহকারী কমিশনার (পাঁচলাইশ জোন) আসিফ মহিউদ্দিন জানালেও বাদী হয়েছেন বাবুল আক্তার নিজেই।

মামলাটি সোমবার নথিভুক্ত হয়েছে বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ।

নাম প্রকাশ না করার শর্তে এক পুলিশ কর্মকর্তা জানান, পাঁচলাইশ থানার এসআই ত্রিরতন বড়ুয়া বাদী হওয়ার কথা থাকলেও পরে সিদ্ধান্ত পরিবর্তিত হয়ে বাবুল আক্তারকেই বাদী করা হয়।

রোববার সকালে ছেলেকে স্কুলবাসে উঠিয়ে দিতে বাসা থেকে বের হওয়ার পরপরই ও আর নিজাম রোডে কোপানোর পর গুলি চালিয়ে হত্যা করা হয় পুলিশ কর্মকর্তা বাবুলের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে।

পুলিশ সদর দপ্তরে কর্মরত বাবুল আগে চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার ছিলেন। সম্প্রতি বদলি হলে তিনি ঢাকায় কর্মস্থলে যোগ দিলেও দুই সন্তান ও স্ত্রী চট্টগ্রামেই ছিলেন।

চট্টগ্রামে জঙ্গি দমনে বেশ কিছু অভিযানে নেতৃত্বের ভূমিকায় ছিলেন পুলিশ কর্মকর্তা বাবুল। এই কারণে তার স্ত্রী খুনের পেছনে জঙ্গিদেরই সন্দেহ করা হচ্ছে।