মিরসরাইয়ে ফেনীর সাবেক ইউপি চেয়ারম্যানের মরদেহ উদ্ধার

পরিবার ফেনীতে থাকলেও জাফর উল্লাহ নিজামপুর বাজারের একটি মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষে একা ভাড়া থাকতেন। চট্টগ্রামে তিনি জমি কেনাবেচার কাজ করতেন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2023, 12:09 PM
Updated : 23 Oct 2023, 12:09 PM

চট্টগ্রামের মিরসরাইয়ে বাসা থেকে সাবেক এক জনপ্রতিনিধির লাশ উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার করা লাশটি ফেনী সদর উপজেলার ৯ নম্বর লেমুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাফর উল্লাহ ভূঁইয়ার (৫০)

মিরসরাই উপজেলার নিজামপুর বাজারের একটি মার্কেটের দ্বিতীয় তলার বাসা থেকে রোববার রাতে লাশটি উদ্ধার করা হয়। বাসাটিতে তিনি একাই থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

মিরসরাই থানার নিজামপুর তদন্ত কেন্দ্রের দায়িত্বরত পরিদর্শক মাসুদ খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, জাফর উল্লাহ ২০০১ সালে ফেনীর লেমুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

“মিরসরাইয়ে তিনি জায়গা বেচাকেনার কাজ করতেন। গত তিন বছর ধরে নিজামপুর বাজারের একটি মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষে ভাড়া থাকতেন তিনি।”

তিনি বলেন, “পরিবার ফেনীতে থাকলেও জাফর উল্লাহ নিজামপুর বাজারে বাসাটিতে একা থাকতেন। প্রতিদিন তিনি একটি দোকানে চা পান করতেন। শনিবার রাতে দোকান থেকে চা পান করে বাসায় গিয়েছিলেন।

“রোববার সারাদিন জাফর উল্লাহকে না দেখে সন্ধ্যায় চা দোকানী তার বাসায় যান। ডাকাডাকির পরও দরজা না খোলায় দোকানী স্থানীয় লোকজন ও ঘরের মালিককে ডেকে আনেন। দরজা ভেঙ্গে সবাই মিলে বাসা ঢুকে জাফর উল্লাহকে মৃত আবিষ্কার করেন।”

পরিদর্শক মাসুদ খান জানান, পরিবারকে খবর দেয়া হলে জাফর উল্লাহর ছোট ভাই আসেন। তিনি জানিয়েছে, জাফর উল্লাহ আগে একবার স্ট্রোক করেছিলেন। তার অ্যাজমা, হৃদরোগ, উচ্চ রক্তচাপ ছিল।