ভারতের বিপক্ষে বাদ পড়লে অবাক হবে না কোল্টার-নাইল

দলে নিজের জায়গা নিয়ে আত্মবিশ্বাসী নন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৯২ রানের রেকর্ড ইনিংস খেলা অস্ট্রেলিয়ান পেসার ন্যাথান কোল্টার-নাইল। ভারতের বিপক্ষে নিজেদের পরের ম্যাচে একাদশে না থাকলে অবাক হবেন না বলে জানিয়েছেন এই ক্রিকেটার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 June 2019, 12:46 PM
Updated : 8 June 2019, 12:46 PM

নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৫ রানে জয় পায় অস্ট্রেলিয়া। শুরুতে বিশ্ব চ্যাম্পিয়নদের কাঁপিয়ে দিয়েছিলেন ক্যারিবিয়ান পেসাররা। কোল্টার-নাইল ক্রিজে আসার সময় ১৪৭ রানে হারিয়ে ফেলেছিল ৬ উইকেট। সেখান থেকে দলকে ২৮৮ রানের লড়াকু সংগ্রহ এনে দেন এই পেস বোলিং অলরাউন্ডার। ৬০ বলে আট চার ও দুই ছক্কায় তার করা ৯২ রান বিশ্বকাপে আট নম্বরে নেমে কোনো ব্যাটসম্যানের খেলা সর্বোচ্চ ইনিংস।

তবে বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে এখন পর্যন্ত কোনো উইকেটের দেখা পাননি কোল্টার-নাইল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১০ ওভারে ৭০ রান দিয়ে উইকেটশূন্য থাকার আগে আফগানিস্তানের বিপক্ষে ৮ ওভারে দেন ৩৬ রান। ব্যাট হাতে দলের জয়ে অবদান রাখলেও বল হাতে নিজের ব্যর্থতার কথা স্বীকার করছেন কোল্টার-নাইল।

“আমাদের বেঞ্চে দুইজন বিশ্বমানের ফাস্ট বোলার আছে। আমি দলে রান করার জন্য আসিনি, আশা করি টপ অর্ডারই সেটা করবে। তাই যদি পরের ম্যাচে বাদ পড়ি, আমি অবাক হবো না। উইকেট নেওয়ার জন্য আমি দলে আছি এবং দুই ম্যাচে আমি উইকেটশূন্য।”

রোববার বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায় ওভালে ভারতের বিপক্ষে খেলবে অস্ট্রেলিয়া।