ফিঞ্চকে নিয়ে শঙ্কায় অস্ট্রেলিয়া

হ্যামস্ট্রিংয়ে টান লেগেছে টিম ডেভিড ও মার্কাস স্টয়নিসেরও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Nov 2022, 05:21 AM
Updated : 1 Nov 2022, 05:21 AM

চোট জেঁকে বসেছে অস্ট্রেলিয়া শিবিরে। এক ম্যাচেই দলটির তিন ক্রিকেটারের হ্যামস্ট্রিংয়ে টান লেগেছে। সবচেয়ে বেশি শঙ্কা জেগেছে অধিনায়ক অ্যারন ফিঞ্চকে নিয়ে। 

ব্রিজবেনে সোমবার আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে ফিঞ্চের মতোই চোট পেয়েছেন টিম ডেভিড ও মার্কাস স্টয়নিস। মঙ্গলবার স্ক্যান করানোর কথা তাদের। এরপর জানা যাবে অবস্থা। 

আইরিশদের বিপক্ষে ৪২ রানের জয়ে ব্যাট হাতে সবচেয়ে বড় অবদান রেখে ম্যাচ সেরার পুরস্কার জেতেন ফিঞ্চ। ইনিংস শুরু করতে নেমে ৪৪ বলে ৬৩ রান করেন তিনি। 

এই ইনিংসের পথেই হ্যামস্ট্রিংয়ে টান লাগে ফিঞ্চের। ফিল্ডিংয়ের সময় অবশ্য মাঠে নামেন তিনি। কিন্তু পাওয়ার প্লেতেই মাঠ ছাড়তে হয় তাকে। পরে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেন ম্যাথু ওয়েড। 

স্ক্যানের পর জানা যাবে তার চোট কতটা গুরুতর। তবে আয়ারল্যান্ড ম্যাচ শেষে ফিঞ্চ নিজেই জানিয়েছেন, হ্যামস্ট্রিং চোটের তার আগের অভিজ্ঞতা খুব একটা ভালো নয়। তাই টুর্নামেন্টের বাকি সময়ে তাকে পাওয়া নিয়ে থাকছে শঙ্কা। উদ্বেগ নিয়েই অপেক্ষায় অস্ট্রেলিয়া অধিনায়ক। 

“হ্যামস্ট্রিংয়ে কিছুটা ব্যথা করছে। আগামীকাল (মঙ্গলবার) স্ক্যান করাব। দুর্ভাগ্যবশত এই চোটে আগেও পড়েছিলাম, দেখা যাক কী হয়।” 

“এই মুহূর্তে খুব খারাপ অনুভব করছি না। তবে সাধারণত রাতারাতি এই চোটের মাত্রা বেড়ে যেতে পারে। স্ক্যান করানোর পর সম্পূর্ণ ফলাফল পাব। খুবই আশাবাদী (আফগানিস্তানের বিপক্ষে খেলার), তবে (মঙ্গলবার) আরও জানতে পারব।” 

আইরিশের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় মাঠে নামেননি ডেভিড ও স্টয়নিস। যার ফলে মোট তিনজন বদলি ক্রিকেটার নামাতে হয়েছিল অস্ট্রেলিয়াকে। 

আগামী শুক্রবার অ্যাডিলেইডে আফগানিস্তানের বিপক্ষে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া।