বিপিএলে ৭ দলের সম্ভাব্য মালিকানা জানাল বিসিবি

তিন বছরের জন্য বিপিএল দলের মালিকানা দিতে ৭টি প্রতিষ্ঠানকে মনোনীয়ত করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2022, 12:09 PM
Updated : 25 Sept 2022, 12:09 PM

বিপিএলে ৭ দলের মালিকানার জন্য ৭টি প্রতিষ্ঠানকে মনোনীত করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। বরিশাল, খুলনা, ঢাকা, সিলেট, রংপুর, চট্টগ্রাম ও কুমিল্লা দলের স্বত্ব পাবে তারা। ওই প্রতিষ্ঠানগুলোকে আহ্বান করা হয়েছে মালিকানা চূড়ান্ত করার প্রক্রিয়া সম্পূর্ণ করতে।

বিসিবি রোববার সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বিস্তারিত পর্যালোচনা ও মূল্যায়ন শেষে এই ৭টি প্রতিষ্ঠানকে বাছাই করেছে গভর্নিং কাউন্সিল। এবার মালিকানা দেওয়া হচ্ছে ৩ বছরের জন্য।

বরিশালের মালিকানার জন্য মনোনীত হয়েছে ফরচুন বরিশাল স্পোর্টস লিমিটেড, খুলনা দলের জন্য মাইন্ডট্রি লিমিটেড, ঢাকা দলের জন্য প্রগতি গ্রিন অটো রাইস মিলস লিমিটেড, সিলেটের ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেড, রংপুরের জন্য বসুন্ধরা গ্রুপের টগি স্পোর্টস লিমিটেড, চট্টগ্রামের ডেল্টা স্পোর্টস লিমিটেড ও কুমিল্লার জন্য কুমিল্লা লেজেন্ডস লিমিটেড।

আগামী ৫ জানুয়ারি থেকে পরবর্তী বিপিএল শুরুর সম্ভাব্য সময় ঠিক করে রেখেছে বিসিবি। চলবে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রথমবারের মতো টানা আসরের সম্ভাব্য সময়ও নির্ধারণ করা হয়েছে। ২০২৪ সালের আসর হবে ৬ জানুয়ারি থেকে ১৭ ফেব্রুয়ারি এবং ২০২৫ সালের আসর ১ জানুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক