উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে মিঠুন, সাইফ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশ দলে ফিরেছেন মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন ও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Dec 2018, 06:50 AM
Updated : 14 Dec 2018, 04:31 PM

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই ক্যারিবিয়ানে খেলা শেষ সিরিজের দল থেকে বাদ পড়েছেন দুই ব্যাটসম্যান সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন এবং পেসার আবু জায়েদ চৌধুরী।

গত সেপ্টেম্বরে বিসিবি থেকে ছয় মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নিষেধাজ্ঞা পান সাব্বির। তাই দলে নেই এই তরুণ ব্যাটসম্যান। ক্যারিবিয়ানে কোনো ম্যাচ না খেলেই বাদ পড়েছেন মোসাদ্দেক ও আবু জায়েদ।

শ্রীলঙ্কার বিপক্ষে গত ফেব্রুয়ারিতে সিলেটে সবশেষ টি-টোয়েন্টিতে খেলা মিঠুন ও সাইফ দলে ফিরেছেন এই সংস্করণে কিছু না করেই।

আগামী সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি। ২০ ও ২২ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে শেষ দুটি টি-টোয়েন্টি।

সিলেটে প্রথম টি-টোয়েন্টি শুরু হওয়ার কথা ছিল বিকাল চারটায়। ম্যাচ দুই ঘণ্টা এগিয়ে আনা হয়েছে। খেলা শুরু হবে বেলা দুইটায়। ঢাকার দুই ম্যাচ নির্ধারিত সময় বিকাল পাঁচটায় শুরু হবে।

টি-টোয়েন্টির বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (সহ-অধিনায়ক), রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফ উদ্দিন, আবু হায়দার, আরিফুল হক।