দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার খবর দিলেন কোহলি

ভিরাট কোহলি ও আনুশকা শার্মা দম্পতির ঘর আলো করে এসেছে পুত্র সন্তান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Feb 2024, 05:47 PM
Updated : 20 Feb 2024, 05:47 PM

এবি ডি ভিলিয়ার্সের জানানো খবরই সত্যি হলো। দ্বিতীয়বার পিতৃত্বের স্বাদ পেয়েছেন ভিরাট কোহলি। ভারতের এই ব্যাটসম্যান ও তার স্ত্রী বলিউড তারকা আনুশকা শার্মার কোলজুড়ে এসেছে পুত্র সন্তান।

ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিপক্ষে চলমান টেস্ট সিরিজের বাইরে থাকা কোহলি মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, গত ১৫ ফেব্রুয়ারি জন্ম নিয়েছে তাদের দ্বিতীয় সন্তান। নাম রাখা হয়েছে আকায়।

“আমাদের জীবনের এই সুন্দর সময়ে আপনাদের শুভকামনা প্রত্যাশা করছি। আশা করি, আমাদের ব্যক্তিগত জীবনের প্রতি সবাই সম্মান জানাবেন। ভালোবাসা ও কৃতজ্ঞতা।”

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে মাঠে নামার জন্য দলের সঙ্গে প্রথম টেস্টের ভেন্যু হায়দরাবাদে পৌঁছে গিয়েছিলেন কোহলি। তবে সিরিজ শুরুর দুই দিন আগে ব্যক্তিগত কারণে তিনি ছুটি নেন প্রথম দুই টেস্ট থেকে। তার আগে থেকেই গুঞ্জন চলছিল, আনুশকা সন্তানসম্ভবা। কোহলি বিরতি নেওয়ার পর সেটি আরও প্রতিষ্ঠিত হয়।

এই মাসের শুরুর দিকে ভারতীয় তারকা দম্পতির পারিবারিক বন্ধু ও দক্ষিণ আফ্রিকান ব্যাটিং গ্রেট ডি ভিলিয়ার্স নিজের ইউটিউব চ্যানেলে বলেন, খবরটি সত্যি, কোহলি ও আনুশকার সংসারে আসছে দ্বিতীয় সন্তান। কিন্তু কয়েক দিন পরই আগের মন্তব্য থেকে সরে এসে ডি ভিলিয়ার্স বলেন, তার আগের খবরটি পুরোপুরি ভুল। এজন্য সবার কাছে ক্ষমা প্রার্থনাও করেন তিনি।

শেষ পর্যন্ত অবশ্য স্পষ্ট হলো, ঠিক কথাই বলেছিলেন ডি ভিলিয়ার্স।

ইংল্যান্ডের বিপক্ষে শেষ তিন টেস্টের দলও ঘোষণা করা হয় কোহলিকে ছাড়াই। প্রথম তিন ম্যাচের দুটি জিতে পাঁচ টেস্টের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে ভারত।

২০১৭ সালের ডিসেম্বরে বিবাহবন্ধনে আবন্ধ হন ভারতের দুই আঙিনার দুই তারকা কোহলি ও আনুশকা। তাদের প্রথম সন্তান পৃথিবীর আলোয় আসে ২০২১ সালের ১১ জানুয়ারি। মেয়ের নাম রাখা হয় ভামিকা।