বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে নেই চাটারা-মুজারাবানি

পেস আক্রমণে শক্তি বাড়াতে দলে নেওয়া হয়েছে ভিক্টর নিয়াউচিকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2022, 04:49 PM
Updated : 28 July 2022, 04:49 PM

চোট থেকে সেরে না ওঠায় দুই পেসার টেন্ডাই চাটারা ও ব্লেসিং মুজারাবানিকে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে পাচ্ছে না জিম্বাবুয়ে। তাদের অনুপস্থিতিতে পেস আক্রমণে শক্তি বাড়াতে দলে নেওয়া হয়েছে ভিক্টর নিয়াউচিকে।

তিন ম্যাচের সিরিজের জন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের দল দিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট। টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে খেলা স্কোয়াডের সবাই জায়গা ধরে রেখেছেন এই সিরিজে।

ওই টুর্নামেন্টে খেলার সময় চাটারা কাঁধে ও মুজারাবানি ঊরুর পেশিতে চোট পেয়ে ছিটকে যান। তাদের বদলি হিসেবে দলে সুযোগ পাওয়া অলরাউন্ডার টনি মুনিয়োঙ্গা ও পেসার তানাকা চিভাঙ্গা জায়গা ধরে রেখেছেন।

আগামী শনিবার হারারে স্পোর্টস ক্লাব মাঠে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে জিম্বাবুয়ে ও বাংলাদেশ। পরদিন দ্বিতীয় ও মঙ্গলবার হবে তৃতীয় ম্যাচ।

জিম্বাবুয়ে টি-টোয়েন্টি দল: ক্রেইগ আরভিন (অধিনায়ক), রায়ান বার্ল, রেজিস চাকাভা, তানাকা চিভাঙ্গা, লুক জঙ্গুয়ে, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলি মাধেভেরে, টাডিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনিয়োঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, সিকান্দার রাজা, মিলন্টন শুম্বা, শন উইলিয়ামস।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক